ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

বাজে বল করার পরও ম্যাচের জয়ের পর প্রশংসা কুড়াচ্ছেন মুস্তাফিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৫ ০১:০৮:০১
বাজে বল করার পরও ম্যাচের জয়ের পর প্রশংসা কুড়াচ্ছেন মুস্তাফিজ

আজ রাতে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৪ উইকেটে ২০৬ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে রোহিতের সেঞ্চুরির পরও ২০ রানের হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

আজ দুর্দান্ত বল করেছেন মাথিস পাথিরানা। ৪ ওভারে ২৮ রান দিয়ে তুলে নিয়েছেন ৪ উইকেট। তবে এই ম্যাচে ভালো করতে পারেননি ফিজ। ৪ ওভার বল করে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট।

তারপরও সকলের প্রশংসা কুড়াচ্ছেন মুস্তাফিজ। এমন বাজে দিনেও মুস্তাফিজকে প্রশংসা করার কারণ তার ফিল্ডিং। মুম্বাই ২০৭ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে ৭ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৭০ রান সংগ্রহ করে। সেই পর্যায়ে ম্যাচ জয়ের পাল্লা সম্পূর্ণ বেকে ছিল মুম্বাইয়ের দিকে। কিন্ত অষ্টোম তম ওভারে পাথিরা বোলিং এসে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন পুরাই ১৮০ ডিগ্রী।

সেই ওভারে আগের ম্যাচে দ্রততম ফিফটি করা সুর্যকুমারের অবিশ্বাস্য ক্যাচ ধরে মুস্তাফিজ। আর এই কঠিন ক্যাচকেই ম্যাচের টার্নিং পয়েন্ট মনে করছেন সবাই। তার ক্যাচ ধরা দেখে ড্রেসিং রুমে বসে থাকা চেন্নাইয়ের প্রধান কোচ ফ্লেমিং কিছু সময় মুখ খুলে হা করে থাকেন। পরে হাত তালি দিয়ে মুস্তাফিজকে শুভেচ্ছা জানান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে