ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৬ ২৩:৫৭:২০
অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তামিম

দীর্ঘ দিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। তামিমের অবসর নেয়া আবার অবসর ভেঙে ফেরা এবং বিশ্বকাপের দল থেকে সরে দাড়ানো এই সব এখন অতীত। তবে বর্তমানে তামিমের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফেরা নিয়ে দেশের ক্রিকেট পাড়ায় শুরু হয়েছে নানা আলোচনা, জল্পনা কল্পনা।

তবে যত দুর জানা গেছে সব কিছু ঠিক থাকলে সত্যিই অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরছেন তামিম। এর পেছনে কাজ করছে বিসিবির প্রধান নির্বাচক লিপু, অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, বিসিবি বস নাজমুল হোসেন পাপন ও ক্রিকেট আপারেশনস কমিটির চেয়ারম্যান জলাল ইউনুস।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিমকে চান বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এই নিয়ে তার(তামিম) সাথে কথা বলেছেন তিনি। জানা গেছে ইতিবাচক সাড়া পাওয়া গেছে তামিমের কাছে থেকে। শুধু নাজমুল হোসেন শান্ত না ডিপিএলে খেলা চলাকালীন সময় তামিমের সাথে কথা বলেছেন ক্রিকেট আপারেশনস কমিটির চেয়ারম্যান জলাল ইউনুস ও বিসিবি নির্বাচকরা।

শুধু তাই না যে হাথুরু সিংহেকে নিয়ে তামিমের সমস্যা তাকেই তামিমের সাথে বসার জন্য চাপ দিয়েছে বিসিবি থেকে। তাকে(হাথুরুসিংহ) জনানো হয়েছে বাংলাদেশে ফিরেই যেন তিনি তামিমের সাথে বসে সবকিছু ঠিক করে। এর পেছনে কাজ করছে বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু এমটা শোনা যাচ্ছে।

২২ এপ্রিল বাংলাদেশের ফিরবে বাংলাদেশের হেড কোচ হাথুরু সিংহে। আর ফিরার পর বিসিবি হাথুরুকে প্রথম কাজ দিয়েছে তামিমের সাথে বসে কথা বলার। আর যদি সব কিছু ঠিক ঠাক হয়ে যায় তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন দেশ সেরা এই ওপেনার এতে কোনো সন্দেহ নাই। শুধু তাই নয় তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে নিউজ করেছে ক্রিক ইনফো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে