ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বাড়লো মালয়েশিয়ান রিংগিত বিনিময় রেট, দেখেনিন আজকের রেট কত

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৭ ১৮:১৭:১১
বাড়লো মালয়েশিয়ান রিংগিত বিনিময় রেট, দেখেনিন আজকের রেট কত

বাংলাদেশের অর্থনীতিতে প্রবাসীদের ভুমিকা অপরিসীম। অস্বীকার করার উপায় নাই। তাদের মাথার গাম পেয়ে ফেলা অর্জিত রেমিটেন্স দিয়ে আমাদের অর্থনৈতিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তবে কষ্টতো আর আমরা কমাতে পারবো না। তবে তাদেরকে বিভিন্ন দেশের মুদ্রার রেট জানতে সাহায্য করতে পারি। তাইতো আমরা নিয়মিত সৌদি রিয়াল রেট, মালয়েশিয়ান রিংগিত রেট, ডলার রেটসহ বিভিন্ন দেশের টাকার রেট আপডেট করে থাকি।

আজ ১৬ এপ্রিল ২০২৪ ইং, প্রবাসী ভায়েইরা আপনাদের জন্য আমেরিকান ডলার বিনিময় রেট আপডেট করছি। তবে একটা বিষয় মনে রাখবেন, যেকোন সময় মুদ্রার বিনিময় মূল্য কমতে বা বাড়তে পারে। তাই প্রবাসী ভাইদের উদ্দেশে বলছি আপনারা দেশে টাকা পাঠানোর আগে বিনিময় মূল্য (রেট) জেনে দেশে টাকা পাঠাতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে।

মালয়েশিয়াতে আমাদের অনেক প্রবাসী ভাইয়েরা থাকার কারণে এর রেট সবার জানা দরকার পড়ে। তাই তদের কথা চিন্তা করেই আমরা প্রতিদিন মালয়েশিয়ান রিংগিত রেট দিয়ে থাকি।তবে টাকা পাঠানোর আগে অবশ্যই আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ ব্যাংক হতে টাকার বিনিময় রেট জেনে নিয়ে তারপর দেশে টাকা পাঠাবেন। কেননা যখন বৈদেশিক মুদ্রার রেট বৃদ্ধি হয় তখন দেশে বৈদেশিক মুদ্রা পাঠালে বেশি টাকা পাবে আপনার পরিবার বা আন্তীয় স্বজন।

আপডেটঃ- সময়ঃ

সন্ধ্যা ৭.১৫ মিনিট

আজ ১৭/০৪/২০২৪- মালয়েশিয়ান রিংগিত রেট; ১ রিংগিত =২২.৮৮টাকা

গতকাল ১৬/০৪/২০২৪- মালয়েশিয়ান রিংগিত রেট; ১ রিংগিত =২২.৮৬টাকা

প্রতিষ্ঠানের নাম চার্জ বিনিময় হার মাধ্যম মাধ্যম খরচ ১০০০ রিংগিতে কত টাকা
Al-Rajhi Bank 12.72 22.86 ব্যাংক ব্যাংক ৳ 174 ৳ 22577
Xpress Money 15.90 22.88 ব্যাংক ব্যাংক ৳ 203 ৳ 22524
Agrani Remittance House 15.90 22.87 ব্যাংক ব্যাংক ৳ 208 ৳ 22515
MoneyGram 15.90 22.83 ক্যাশ ক্যাশ ৳ 235 ৳ 22468
Western Union 12.71 22.55 ক্যাশ ক্যাশ ৳ 344 ৳ 22272

তবে টাকা পাঠানোর আগে অবশ্যই আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ ব্যাংক হতে টাকার বিনিময় রেট জেনে নিয়ে তারপর দেশে টাকা পাঠাবেন। কেননা যখন বৈদেশিক মুদ্রার রেট বৃদ্ধি হয় তখন দেশে বৈদেশিক মুদ্রা পাঠালে বেশি টাকা পাবে আপনার পরিবার বা আন্তীয় স্বজন।

বিশেষ দ্রষ্টব্যঃ-আমরা প্রতিদিনই টাকার রেট আপডেট করে থাকি। সপ্তাহে প্রতিদিনই একই রেট যায় না বিভিন্ন দিন টাকার রেটের পরিবর্তন হয়। সুতরা আপনারা যেদিন ভালো রেট পাবেন সেইদিন দেশে টাকা পাঠালে বেশী উপকৃত হবেন। আপনি অবশ্যই তারিখ অনুযায়ী টাকার রেট দেখবেন অনেক সময় আপনারা আগের দিনের টাকার রেট দেখে বলে থাকেন যে আমরা ভুল তথ্য দিয়েছি তাই বলছি যে দয়া করে তারিখের সঙ্গে মিলিয়ে নিবেন। ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে