ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৭ ২২:৩০:৫১
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

ভারত বনাম পকিস্তানের পর এশিয়ার দেশ গুলো মধ্যে আর যে দুইটি দেশের ম্যাচ উত্তাপ ছড়াই সেটি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচ। বর্তমান সময়ে এই দুই দেশের লড়াই মানে ভক্ত সমর্থক থেকে শুরু করে ক্রিকেটারদের মধ্যে ছড়িয়ে পড়ে উত্তেজনা। সর্বশেষ সিরিজেই দেখা গেছে দুই দলের দ্বৈরথ। আর এই দ্বৈরথ আরও বেড়ে যায় দুই দলের ক্রিকেটারদের উদযাপন।

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যে উত্তেজনা বিদ্যমান থাকলেও এবার দুই দলের দুই ক্রিকেটার আইপিএলে খেলছেন একই দলের হয়ে। বাংলাদেশের মুস্তাফিজ ও শ্রীলঙ্কার মাথিশ পাথিরানা খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। একই দলের হয়ে খেলার জন্য তাদের মধ্যে গড়ে উঠেছে সম্পর্ক। সম্প্রতি এই সম্পর্ক নিয়ে কথা বলেছেন শ্রীলঙ্কান পেসা মাথিশ পাথিরানা।

কিছু দিন আগে একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের অনুষ্ঠানে অংশ গ্রহন করে চেন্নাই সুপার কিংসের বেশ কয়েকজন তারা ক্রিকেটার। এই অনুষ্ঠানে মাথিশ পাথিরানার সাথে ছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ও শিভম দুবে। এই সময় মুস্তাফিজকে নিয়ে প্রশ্ন করা হয় মাথিশ পাথিরানাকে। জবাবে পাথিরানা জানান, মুস্তাফিজকে কাছ থেকে দেখার পর ভালো মানুষ মনে হয়েছে তার। পাথিরানা বলেন, 'চেন্নাই দলে আসার আগে আমি তাকে(মুস্তাফিজ) চিনতাম না। আমি তার সঙ্গে কখনো কথা বলিনি। এখানে আসার পর এবং তাকে চেনার পর আমার মনে হচ্ছে সে দারুণ একজন মানুষ।'

পাথিরানা ইনজুরিতে পড়লেও সময়টা ভালো কাটছে দুজনের। বল হাতে বেশ সফল দুজনই। ৫ ম্যাচে ১০ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারে তালিকায় আছেন ‍তিন নম্বরে। অন্যদিকে ৩ ম্যাচ খেলে ৮ উইকেট নিয়েছেন পাথিরানা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে