ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

বিসিবির উপর বিশাল বিরক্ত আকাশ চোপড়া, মুস্তাফিজকে যা বললেন তিনি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৯ ১২:২১:০৩
বিসিবির উপর বিশাল বিরক্ত আকাশ চোপড়া, মুস্তাফিজকে যা বললেন তিনি

চলমান আইপিএলে বাংলাদেশ থেকে একমাত্র সুযোগ পেয়েছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের একাদশে শুরু থেকেই খেলছেন মুস্তাফিজ। দলের জয়ে রাখছেন গুরুত্বপূর্ণ অবদান। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ১০ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় চার নম্বরে আছেন তিনি। নজর কেড়েছে তার দুর্দান্ত বোলিং।

তবে আর বেশি দিন আইপিএল খেলতে পারবেন না মুস্তাফিজ। কারণ পুরো আইপিএল খেলার এনওসি পাননি তিনি। ১ মে পর্যন্ত তাকে এনওসি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জিম্বাবুয়ে সিরিজ খেলার জন্য দেশে ফিরবেন ফিজ। আর এতেই বিসিবির প্রতি বিরক্ত ভারতীয় বিশ্লেষক আকাশ চোপড়া।মুস্তাফিজকে খেলতে দেওয়ার আকুতি জানিয়েছেন আকাশ চোপড়া।

আকাশ বলেন, “চেন্নাইয়ের হয়ে আর খেলতে পারবেন না মুস্তাফিজ। আর অল্প কিছু সময়ই আছে মুস্তাফিজের হাতে। বাংলাদেশওয়ালারা কেন এমন করে? খেলতে দাও না আমার ভাইকে। ভাবো একটু, চেন্নাইয়ের অল্প হলেও ক্ষতি হবে।”

আকাশ তুলে আনেন জালাল ইউনুসের কথা, বিসিবি অপারেশন্স কমিটির চেয়ারম্যান বলেছিলেন, আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই। তার ওয়ার্কলোড ম্যানেজ করতে চায় বিসিবি। আকাশ চান যে ভালো করছে তাকে ভালো করতে দেয়া হোক।

আকাশ যুক্ত করেন, “বাংলাদেশ বলেছে আইপিএলে খেলে কোন ফায়দা হবে না মুস্তাফিজের। খেলে কি পাচ্ছে? ওয়ার্কলোড ম্যানেজ হচ্ছে না। তারা ফিজকে ফেরত নিতে চায়। ডাকলে ডাকেন। তবে বাংলাদেশ অনেক বার এমনটা করে। আমি বলি কি, এমনটা করবেন না।”

“বিশ্বকাপের অনেক সময় আছে। ভারতের খেলোয়াড়েরাও যাবে। আমি একটু স্বার্থপর, তাও ভাবি বাংলাদেশ কেন এমন করে? যে ভাল করছে তাকে ভালো করতে দাও। পরের বছর অনেক বড় অকশন হবে। মুস্তাফিজ অনেক টাকা পাবে এবং আমরা চাই সে অনেক টাকা কামাক।”

এবারের আইপিএলে প্রথম ম্যাচেই চার উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছিলেন মুস্তাফিজুর রহমান। পরে চার ম্যাচে আরো ছয় উইকেট পেয়েছেন কাটার মাস্টার।

মুস্তাফিজকে নিয়ে আকাশ আরো বলেন, “ কিন্তু বাংলাদেশের এটা মনে হয়েছে যে, বিশ্বকাপের যে পরিকল্পনা তারা করেছে সেটা তারা পারবে না, তারা ট্রফি উঠাতে পারবে না যদি তারা মুস্তাফিজের ওয়ার্কলোড ম্যানেজ করতে না পারে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে