ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজদের বাজে বোলিং, ম্যাচ হেরে সরাসরি যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২০ ০০:৪৩:০৮
মুস্তাফিজদের বাজে বোলিং, ম্যাচ হেরে সরাসরি যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

আজ আইপিএলে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় লখনৌ সুপার জায়ান্টস ও চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় লখনৌ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ২ উইকেটে ১৮০ রান করে জয় তুলে নেয় লখনৌ সুপার জায়ান্টস। ৮ উইকেটের বিশাল জয় পায় লখনৌ সুপার জায়ান্টস। এই ম্যাচে ৪ ওভার বল করে ৪৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।

এই দিন ব্যাট হতে সুবিধা করতে পারেনি চেন্নাই সুপার কিংসের ব্যাটাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। বিশেষ করে শুরুটা মোটেও ভালো হয়নি চেন্নাইয়ের। জাদেজার ৫৭ রান ও শেষ ধোনির ৯ বলে ২৮ রানের ক্যামিও আর মঈন আলীর ৩০ রানের সবাদে ১৭৬ রান করে চেন্নাই।

তবে বল হাতেই ভালো করতে পারেনি চেন্নাই। মাত্র ২ উইকেট নিতে পেরেছে লখনৌ সুপার জায়ান্টসের। মুস্তাফিজ ১টি ও পাথিরানা নিয়েছেন ১টি উইকেট। ম্যাচ শেষে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় জানান, আমরা ভালো ব্যাটিং করতে পারিনি। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকি। বিশেষ করে ১৪-১৫ ওভার পর্যন্ত ভালো করতে পারিনি। ১০-১৫ আরও বেশি প্রয়োজন ছিল। এই রকম উইকেটে ১৮০-১৯০ রান যথেস্ট। আমাদের বোলাররাও আজকে ভালো করতে পারেনি। তবে তিনি আশাবাদী আবারও ঘুরে দাড়াবে তার দল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে