ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

লখনৌর বিপক্ষে বাজে বোলিং, মুস্তাফিজের আসল সমস্যা ধরতে পেরেছে ব্রাভো

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২০ ১১:৩৩:০৪
লখনৌর বিপক্ষে বাজে বোলিং, মুস্তাফিজের আসল সমস্যা ধরতে পেরেছে ব্রাভো

চলমান আইপিএলে দারুন ছন্দে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। দুর্দান্ত বোলিংয়ে দলের জয়ে রাখছেন অবদান। যে ম্যাচ গুলোতে ভালো বল করতে পারেনি সেই ম্যাচ গুলোতে হারের মুখ দেখেছে চেন্নাই সুপার কিংস।

দলের অন্যতম ভরসার জায়গা তৈরি করেছেন মুস্তাফিজ। পাথিরানা ও মুস্তাফিজ চেন্নাইয়ের বোলিংকে করেছে আরও শক্তিশালী। তবে ঘরের মাঠে মুস্তাফিজ ভালো করলেও চেন্নাইয়ের বাইরের নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

মুস্তাফিজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে ৪ ওভার বল করে ৪৭ রান দিয়ে ১ উইকেট পেয়েছিলেন। সেই ম্যাচে বেশ খরুচে ছিলেন তিনি। সেই সাথে এই ম্যাচে করে ছিলেন নো বল। এই বিষয়টা নিয়ে কথা বলেছেন চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডিজে ব্র্যাভো। তার সুরে সুর মেলালেন চেন্নাইয়ের অধিনায়ক ঋতুরাজ গায়েকোয়াড়।

তাইতো বোলিং লাইন আপে কিছুটা পরিবর্তন আনতে চান চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডিজে ব্র্যাভো। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে এক আচেনা মুস্তাফিজকে দেখেছিল ক্রিকেট বিশ্ব। ৪৭ রান দিয়ে পেয়েছিলেন মাত্র ১ উইকেট। তাছাড়াও কালকের ম্যাচে লাখনৌর বিপক্ষে ৪ ওভার বল করে ৪১ রান দিয়ে নিয়েছেন ১টি উইকেট। অথচ চেন্নাইয়ের ঘরের মাঠে অন্য মুস্তাফিজকে দেখা যায়।

ডিজে ব্রাভো মনে করেন মুস্তাফিজকে শুরুর দিকে বল করালে ভালো করবে। ডিজে ব্রাভোর সাথে একমত চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ঋতুরাজ গায়েকোয়াড়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে