ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

দুর্ভাগা মুস্তাফিজ, পেতে পারতেন একাধিক উইকেট

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২০ ১৫:৪৭:২৩
দুর্ভাগা মুস্তাফিজ, পেতে পারতেন একাধিক উইকেট

আনলাকি মুস্তাফিজ আনলাকি জাদেজা আনলাকি এমএস ধোনিও। স্কোরবোর্ডে ভালো রান তুললেই ম্যাচ জিততে পারল না চেন্নাই। ভাগ্য সহায় থাকলে একাধিক উইকেট পেতে পারতেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তবুও দলের হয়ে প্রথম উইকেট শিকার করেন ফিজ। টস হেরে ব্যাটিং নেমে শুরুটা ভালো করতে পারেনি চেন্নাইয়ের ব্যাটাররা। শেষ পর্যন্ত নির্ধারীত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রান করে চেন্নাই সুপার কিংস।

পাওয়ার প্লেতে চতুর্থ ওভারে বল করতে আসেন মুস্তাফিজুর রহমান। প্রথম বলেই উইকেট পেতে পারতেন মুস্তাফিজ। প্রথম বলটাই গিয়ে লাগে ডিককের পাঁয়ে কিন্তু সাড়া দেননি আম্পায়ার। তবে রিভিউ নেয়নি চেন্নাই ভাবছিল এজ হতে পারে। দ্বিতীয় বলেই উইকেট পেতে পারতেন মুস্তাফিজ। ক্যাচ তুলেও বেচে যান ডিকক। একটু সতর্ক থাকলেই ক্যাচটা ধরতে পারতেন ফিজ।

প্রথম ওভারে দেন ৮ রান। আবারও বোলিংয়ে আসেন ১২ তম ওভারে। এই ওভারে আরও ভয়ংকর হয়ে ফিরেন ফিজ। প্রথম দুই বল করেন ডট। এই ওভারে একটা ৪ হজম করলেও মাত্র ৬ রান দেন ফিজ। মুস্তাফিজের প্রথম দুই ওভার থেকে আসে ১৫ রান। নিজের তৃতীয় ওভারে বল করতে এসে প্রথম দুই বলে দুটি চার হজম করেন ফিজ।

তবে ওভারের শেষ বলে ডিকককে ধোনির ক্যাচ বানান ফিজ। প্রথম উইকেট হারায় লাখনৌ। নিজের প্রথম উইকেটের দেখা পান ফিজ। তবে নিজের শেষ ওভারে ১৫ রান দেন ‍মুস্তাফিজ। এই দিন চেন্নাইয়ের কোনো বোলার সুবিধা করতে পারেননি। ৪ ওভার বল করে ৪৩ রান দিয়ে মাত্র ১ উইকেট পেয়েছেন ফিজ। ৪২ রান দিয়েছেন তুষার দেশপান্ডে। পাথিরানা দিয়েছেন ২৯ রান পেয়েছেন ১ উইকেট ও ৩ ওভার বল করে জাদেজা দিয়েছেন ৩২ রান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে