ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াড থেকে বাদ মুস্তাফিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৩ ২১:২৭:২৪
জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াড থেকে বাদ মুস্তাফিজ

চলছে বিশ্বের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল। এখানে বিশ্বের সব বড় বড় ক্রিকেটাররা খেলে থাকেন। বাংলাদেশ থেকে এইবারের আইপিএলে খেলছেন মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের হয়ে এবারের আইপিএলে মাতাচ্ছেন তিনি। আর কিছু দিন শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপের প্রস্তুতির কথা চিন্তা করে বড় বড় দল গুলো তাদের ক্রিকেটারদের আইপিএল খেলতে ছেড়ে দিয়েছেন।

তবে বাংলাদেশের জিম্বাবুয়ে সিরিজ খেলতে আইপিএল ছেড়ে দেশ ফেরার কথা রয়েছে মুস্তাফিজের। তবে আজকে ঘরের মাঠের সেই সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্পের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়। এই দলে নেই মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান। জানা গেছে মুস্তাফিজকে পুরো আইপিএল খেলানো চিন্তাভাবনা করছে বিসিবি। তাই তাকে স্কোয়াড থেকে বাহিরে রাখা হয়েছে। অন্য দিকে সাকিব আল হাসান জিম্বাবুয়ের পরিবর্তে ডিপিএলের সুপার লিগ খেলার ইচ্ছা পোষণ করায় তাকে দলে নেওয়া হয়নি।

জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন, হাসান মাহমুদ, সাইফউদ্দিন ও সৌম্য সরকার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে