ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজ ও পাথিরানার বাজে বোলিং ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৪ ০১:০৪:৪৮
মুস্তাফিজ ও পাথিরানার বাজে বোলিং ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

আজ আইপিএলে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও লাখনৌ সুপার জায়েন্টস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় লাখনৌ সুপার জায়েন্টসের অধিনায়ক লোকেশ রাহুল। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৪ উইকেটের ২১০ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারালেও মার্ক স্টোনিয়াসের সেঞ্চুরিতে ৪ উইকেটে জয়ের বন্দরে পৌছে যায় লাখনৌ সুপার জায়েন্টস। ৩ বলে হাতে ৬ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে লোকেশ রাহুলরা।

এই ম্যাচে মোটেও ভালো বল করতে পারেনি চেন্নাই সুপার কিংসের বোলাররা। শার্দুল ঠাকুর ৩ ওভার বল করে দিয়েছেন ৪২ রান। ‍মুস্তাফিজ ৩.৩ ওভার বল করে দিয়েছেন ৫১ রান। পেয়েছেন মাত্র এক উইকেট। মাথিশ পাথিরানা ৪ ওভার বল করে দিয়েছেন ৩৫ রান। ২ উইকেট শিকার করেছেন তিনি। তবে ম্যাচে শেষ নিজেদের ব্যাটিংকে ও শিশির ম্যাচ হারার কারণ হিসেবে দায়ি করেছেন অধিনায়ক রুতুরাজ গায়কওয়াড়।

তিনি বলেন, “এটা ক্রিকেটের একটা অংশ। ব্যাক এন্ডে ভালো প্রত্যাবর্তন করেছে লখনউ। ১৩-১৪ ওভার পর্যন্ত ম্যাচটি আমাদের নিয়ন্ত্রণে ছিল। কিন্তু প্রচুর শিশির থাকায় আমরা আমাদের স্পিনারদের খেলায় আনতে পারিনি। তবে টুর্নামেন্টে আমাদের এখনও অনেক পথ পাড়ি দিতে হবে। প্রথমে ব্যাট করে আমরা এর চেয়ে বড় স্কোর আশা করতে পারিনি। আমি ব্যক্তিগতভাবে অনুভব করেছি সুযোগ থাকা সত্ত্বেও আমরা যথেষ্ট স্কোর করতে পারিনি।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে