ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

বিশাল চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৬ ১৯:১৯:১৩
বিশাল চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা

আর এক মাস পর শুরুর হবে আইসিসির মেগা ইভেন্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপকে ঘিরে দল সাজাতে শুরু করেছে সব দল। বিসিবিও তার ব্যাতিক্রম না। যত দুর জানা গেছে বাংলাদেশের বিশ্বকাপ দল প্রায় চূড়ান্ত করে ফেলেছে বিসিবি নির্বাচক প্যানেল। শুধু মাত্র তামিমের ইস্যুটা ঝুলে আছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন দেশে ফিরলেই তামিমের সাথে আলোচনায় বসবে। আর এরপর ঘোষণা করা হবে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। চলুন দেখে নেয়া যাক কেমন হতে পারে বাংলাদেশে বিশ্বকাপ স্কোয়াড।

সব কিছু ঠিক থাকলে ওপেনার হিসেবে দলে থাকবেন লিটন দাস, সৌম্য সরকার(ইনজুরির থেকে ফিরলে) তানজিদ হাসান তামিম। আর ওপেনার হিসেবে সবচেয়ে বড় চমক হতে পারে তামিম। যত দুর জানা গেছে তামিমের মন পাল্টেছে। সব কিছু ঠিক হয়ে গেলে খেলতে পারেন টি-টোয়েন্টি বিশ্বকাপ।

তিন নম্বরে ব্যাটিংয়ে আসবেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। মিডল অর্ডারের দায়িত্ব থাকবে সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদদের কাঁধে। ফিনিসার হিসেবে দেখা যাবে জাকের আলী অনিককে। আর লোয়ার অর্ডারে ব্যাট করবে রিশাদ হোসেন, শেখ মাহাদী ও সাইফউদ্দিন।

পেস বিভাবে দেখা যাবে মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামকে। স্পিন বিভাগ সামলাবেন সাকিব আল হাসান, শেখ মাহাদী ও রিশাদ হোসেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড:

নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), তামিম ইকবাল, টন দাস, সৌম্য সরকার(ইনজুরির থেকে ফিরলে), তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শাদ হোসেন, শেখ মাহাদী, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে