ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আগামীকাল হায়দরাবাদের বিপক্ষে একাদশে মুস্তাফিজ থাকবেন কিনা জানিয়ে দিল চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৭ ১০:০৯:০৮
আগামীকাল হায়দরাবাদের বিপক্ষে একাদশে মুস্তাফিজ থাকবেন কিনা জানিয়ে দিল চেন্নাই

বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের সর্বশেষ ৩ ম্যাচের পারফরমেন্স খুব ভালো না। এই তিন ম্যাচে ১১.৩ ওভারে বল করে ১৪৯ রান দিয়ে নিয়েছেন তিন উইকেট। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাই জয় পায়। কিন্তু এই ম্যাচে বাজে বল করেন ফিজ। ৪ ওভার বল করে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট।

আর লাখনৌর বিপক্ষে লিগের প্রথম ম্যাচে ৪ ওভারে ৪৩ রান দিয়ে নেন ১ উইকেট। হারের মুখ দেখে চেন্নাই সুপার কিংস। লাখনৌর বিপক্ষে লিগের দ্বিতীয় ম্যাচে ৩.৩ ওভারে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট। আর শেষ ওভারে ৩ বলে ১৯ রান দিয়ে দলের হার নিশ্চিত করেন তিনি। তবে এখানে শুধু মুস্তাফিজের দায় দেখলে হবে না। কেননা সে দলের প্ল্যান অনুযায়ী বল করেছে।

তাইতো বাংলাদেশের মুস্তাফিজ ভক্তদের একটাই প্রশ্ন ম্যাচে চেন্নাই সুপার কিংসের একাদশ সুযোগ পাবে মুস্তাফিজ। তবে যত দুর জানা গেছে হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের একাদশই থাকবেন ফিজ। হায়দরাবাদের দুর্দান্ত ব্যাটিং লাইনআপকে আঠকাতে হলে মুস্তাফিজের মত অভিজ্ঞ বোলারকে প্রয়োজন চেন্নাই সুপার কিংসের। বাংলাদেশ সময় রাত ৮ টায় হায়দরাবাদের বিপক্ষে এম এ চিদাম্বরম স্টেডিয়ামে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস।

এখন সবার মনে প্রশ্ন হচ্ছে এমন বাজে বোলিং পারফর্ম্যান্সের পরে মুস্তাফিজ তার কোটার বাকি দুটি ম্যাচে একাদশে জায়গা পাবেন। সেই প্রশ্নেরই পরোক্ষ উত্তর টা হয়তো দিয়ে দিলেন ধোনিদের বোলিং কোচ ব্রাভো। মুস্তাফিজ সম্পর্কে সংবাদ সম্মেলনে তিনি জানান, "মুস্তাফিজ চেন্নাইয়ের উইকেটে ভয়ঙ্কর হতে পারতো। কিন্তু এইটা তার ব্যাড লাক, যা খেলারই একটা অংশ। যে কারোর সাথেই এমনটা হতে পারতো। আশা করি পরের ম্যাচে সে ফিরে আসবে।"

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে