ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মুস্তাফিজকে পুরো ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারণ জানালেন অধিনায়ক রুতুরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৯ ০১:৪৯:২৮
মুস্তাফিজকে পুরো ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারণ জানালেন অধিনায়ক রুতুরাজ

আজ হায়দরাবাদের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১২ রান করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৩৪ রানে অল-আউট হয়েছে উড়তে থাকা সানরাইজার্স হায়দরাবাদ। ফলে ৭৮ রানের বিশাল জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস।

আজ দুর্দান্ত বল করেছে চেন্নাই সুপার কিংসের বোলাররা। তুষার দেশপান্ডে ৩ ওভার করে ২৭ রান দিয়ে তুলে নিয়েছেন ৪ উইকেট। মুস্তাফিজুর রহমান ২.৫ ওভার বল করে ১৯ রান দিয়ে তুলে নিয়েছেন ২ উইকেট। এই ম্যাচে নিজের বোলিং জাদু দেখিয়েছেন মাথিশা পাথিরানা। ২ ওভার বল করে ১৭ রান দিয়ে তুলে নিয়েছেন ২ উইকেট।

তবে এদিন চেন্নাইয়ের ডেথ ওভারের বোলিংয়ে দেখা গেছে বেশ পরিবর্তন। চেন্নাইয়ের হয়ে নিয়মিত ডেথ ওভারে বোলিং করা পাথিরানা ও মুস্তাফিজকে দিয়ে করানো হয়নি তাদের কোটার ৪ ওভার। পাথিরানাকে ২ ওভার ও মুস্তাফিজকে দিয়ে করানো হয়েছে ২ ওভার ৫ বল। এর কারণও ম্যাচ শেষে ব্যাখ্যা দিয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়।

তিনি বলেন, "যখন আমরা বুঝতে পেরেছি ম্যাচ আমাদের হাতে চলে এসেছে তখন আমরা ইনজুরির কথা চিন্তা করে তাদেরকে দিয়ে ডেথ ওভারে বোলিং করাই নি। তবে পুরো ম্যাচেই বোলাররা খুব ভাল বোলিং করেছে।"

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে