ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

বিদায়ের আগে মুস্তাফিজকে বড় চমক দিল চেন্নাই সুপার কিংস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ৩০ ১২:৪৫:৩২
বিদায়ের আগে মুস্তাফিজকে বড় চমক দিল চেন্নাই সুপার কিংস

আইপিএলের ১৭ তম আসরে বাংলাদেশ থেকে একমাত্র সুযোগ পেয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন তিনি। চেন্নাইয়ের হয়ে খেলা তার স্বপ্ন ছিল। এই কথা জানিয়েছেন মুস্তাফিজ নিজেই। এবারের আইপিএলে মুস্তাফিজকে যে ভাবে সম্মান দেয়া হয়েছে অন্যবার বা অন্য দল থেকে সেই পরিমাণ সম্মান পাননি তিনি।

এবারের আইপিএলে চেন্নাই মুস্তাফিজুর রহমানকে তার যোগ্যতা অনুযায়ী যথাযথ সম্মানটাই দিচ্ছে! পূর্ববর্তী আসরগুলোতে যখন সে অন্যান্য দলের হয়ে খেলেছে, তখন দেখা গেছে যে ফিজ এক ম্যাচ খারাপ করলেই তাকে পরের ম্যাচ বসিয়ে রাখা হয়েছে।

মুস্তাফিজ যে মানের ক্রিকেটার সে অনুযায়ী তাকে ঠিকঠাক মূল্যায়ন করতে পারেনি আইপিএলের ফ্র‍্যাঞ্জাইজিগুলো। সে দিক দিয়ে চেন্নাই পুরোপুরি আলাদা, মুস্তাফিজকে তারা বড় ক্রিকেটারের মতই ট্রিট করছে! এ ব্যাপারটা ভালই লাগছে।

এর ধারাবাহিকতায় মুস্তাফিজকে আরও সম্মানিত করলো চেন্নাই সুপার কিংস। বিদায়ের আগে চেন্নাইয়ের মধ্যমনিতে পরিনত হয়েছেন মুস্তাফিজ, চেন্নাইয়ের টিম বাসে যুক্ত হলো ফিজের ছবি। যা মুস্তাফিজের জন্য অনেক বড় পাওয়া ও সম্মানের।

এখন পর্যন্ত আইপিএলে ৮ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে ২ নম্বরে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে