ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজের জন্য পার্পল ক্যাপের হিসাব নিকাশ সহজ করে দিলো বুমরাহ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০১ ০০:৫০:৪৬
মুস্তাফিজের জন্য পার্পল ক্যাপের হিসাব নিকাশ সহজ করে দিলো বুমরাহ

আজ মুম্বাইয়ে মুখোমুখি হয় লাখনৌ সুপার জায়েন্টস। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় লাখনৌ সুপার জায়েন্টস। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৪ রান করে মুম্বাই। জবাবে ব্যাট করতে নেমে ৪ বল হাতে রেখে ১৪৫ রান তুলে ফেলে লাখনৌ সুপার জায়েন্টস। ফলে ৪ উইকেটের বিশাল জয় পায় লাখনৌ সুপার জায়েন্টস।

আজ লখনউ সুপার জায়ান্টে বিপক্ষে বুমরাহ উইকেট না পাওয়ায় মুস্তাফিজের জন্য পার্পেল ক্যাপ অর্জন করা সহজ হয়ে গিয়েছে। মুস্তাফিজ পাঞ্জাবের বিপক্ষে আর মাত্র ১টি উইকেট পেলেই পেয়ে যাবে পার্পেল ক্যাপ। আর মাত্র ১টি ম্যাচ খেলেই বাংলাদেশে ফিরতে হবে মুস্তাফিজকে। তাই সবারই চাওয়া দেশে ফিরার আগে একবারের জন্য হলেও পার্পেল ক্যাপ মাথা আসুক মুস্তাফিজের। আর এই পার্পেল ক্যাপের তালিকায় মুস্তাফিজ রয়েছে ২য় নাম্বার স্থানে। প্রথম স্থানে রয়েছেন বুমরাহ। ৮ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন ফিজ।

সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় শীর্ষে অবস্থান করছেন মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার জাসপ্রিত বুমরাহ। পার্পল ক্যাপ রয়েছে তার দখলে। ১০ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন তিনি। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় তৃতীয় অবস্থানে আছেন হার্শাল পাটেল। ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন তিনি।

সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় চার নম্বরে উঠে এসেছেন মাথিশা পাথিরানা। ৬ ম্যাচে ১৩ উইকেট শিকার করেছেন তিনি। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় পঞ্চম অবস্থানে আছেন নটরাজান। ৭ ম্যাচে ১৩ উইকেট শিকার করেছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে