ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

৫ পেসার, ৩ স্পিনার ও ৭ ব্যাটার নিয়ে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০১ ১২:৫১:১৫
৫ পেসার, ৩ স্পিনার ও ৭ ব্যাটার নিয়ে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা

আজকে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা কথা ছিল। কিন্তু আনুষ্টানিক ভাবে দল ঘোষণা না করে আইসিসির কাছে দল পাঠিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। আজ দল ঘোষণা করেছে ভারত, দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডসহ আরও অনেক দেশ। তাইতো সবার আশা ছিল আজকে ঘোষণা করা হবে বাংলাদেশের বিশ্বকাপ দল। কিন্তু সেইটা হয়নি।

তবে সুত্র থেকে জানা গেছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের যে ১৫ জনে নাম আইসিসির কাছে পাঠিয়েছে তারা কারা। এখানে সবচেয়ে বড় চমক হচ্ছে তরুন পেসার তানজিম হাসান সাকিব। পঞ্চম পেসার হিসেবে তাকে দলে নিয়েছে বাংলাদেশের নির্বাচক প্যানেল।

তাছাড়া যাদেরকে নিয়ে আমরা এর আগে আলোচনা করেছে তারা সবাই আইসিসির কাছে পাঠানো দলে আছে। টি-টোয়েন্টি এখনও অভিষেক হয়নি এমন ক্রিকেটারের নাম আছে সেই লিস্টে। চলুন দেখে নেয়া যাক পি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইসিসির কাছে পাঠানো দলে কারা কারা আছেন।

বাংলাদেশের ১৫ সদস্যের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, তামজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, রিশাদ হোসেন, শেখ মাহাদী, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তামজিম হাসান সাকিব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে