ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিদায় বেলায় নতুন নাম পেল মুস্তাফিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০২ ০৯:৫৩:৫০
বিদায় বেলায় নতুন নাম পেল মুস্তাফিজ

আজ পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংস। টস হেরে আগে ব্যাট করে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে ১৬২ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে ১৬৩ তুলে ফলে পাঞ্জাব কিংস। ফলে ১৩ বলে হাতে রেখে ৭ উইকেট বিশাল জয় তুলে নিয়েছে পাঞ্জাব কিংস।

আর এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হলো মুস্তাফিজের আইপিএলের এবারের আসর। শেষ ম্যাচে ৪ ওভার বল করে ২২ রান দিয়েছেন। পাননি কোনো উইকেট। ম্যাচ শেষে মুস্তাফিজের প্রশংসা করে অধিনায়ক রুতুরাজ বলেন, "আমরা ৫০/৬০ রান কম করেছি। প্রথম দিকে উইকেটে ব্যাটিং করা কষ্ট হলেও শেষের দিকে অনেক সহজ হয়েছে। এত কম রানের টার্গেটে আমাদের বোলাররা খুব চেষ্টা করেছে। মুস্তাফিজের ১৫ তম ওভার অসধারণ ছিল। সেই সময় মেইডেন ওভার বড় একটি বিষয়।"

মুস্তাফিজের বিদায় বেলায় চেন্নাইয়ের এক নারী দর্শক তাকে রকস্টার বলে আখ্যা দিয়েছেন। সে দুঃখ প্রকাশ করে বলেছেন, "আমরা অবশ্যই ফিজকে মিস করবো। চেন্নাই থেকে সাধারণ কোনো প্লেয়ার গেলেও মিস করি, আর মুস্তাফিজ তো চেন্নাইয়ের রকস্টার"

এবারের আইপিএলে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে দুই নম্বরে থেকে শেষ করলেন আইপিএলের এবারের আসর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে