ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রেকিং নিউজ: আসছে বাহুবলি’র নতুন কিস্তি, জানালেন পরিচালক রাজামৌলি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০২ ১২:২২:৩৮
ব্রেকিং নিউজ: আসছে বাহুবলি’র নতুন কিস্তি, জানালেন পরিচালক রাজামৌলি

দক্ষিণী পরিচালক রাজামৌলির সিনেমা নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। ২০১৫ সাকে ‘বাহুবলী’ সিনেমা দিয়ে আলোচনার সৃষ্টি করেছিলেন তিনি। সিনেমাটি দিয়ে নতুন করে দর্শকের সামনে হাজির হয়েছিলেন প্রভাস। বাহুবলির প্রথম কিস্তিতে দর্শকের মনে নানান প্রশ্ন এসেছিল যার উত্তর মিলেছিল দুই বছর পর ‘বাহুবলি টু’ সিনেমাটিতে।

বক্স অফিস কাঁপিয়ে ভারতীয় চলচ্চিত্রের সেরা সিনের তালিকায় জায়গা করে নিয়েছে প্রভাস ও তামান্না ভাটিয়া অভিনীত বাহুবলি। জনপ্রিয় এই সিনেমাটি নিয়ে এবারে নতুন খবর দিলেন নির্মাতা। হিন্দুস্তান টাইমের এক প্রতিবেদনে উঠে এসেছে বাহুবলির ফ্রাঞ্চাইজির নতুন পর্ব আসতে যাচ্ছে। সম্প্রতি রাজামৌলি তার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, জনগণ যখন মাহেশমতি বলে চিৎকার শুরু করে, তখন মহাবিশ্বও আটকাতে পারবে না বাহুবলীর প্রত্যাবর্তন। আসছে `বাহুবলী: ক্রাউন অফ ব্লাড’।

সোশ্যাল মিডিয়া পোস্টেই পরিচালক জানিয়েছেন, নতুন ‘বাহুবলী’ অ্যানিমেশন সিনেমা। আর এটা দেখা যাবে ওটিটি প্লাটফর্মে। খুব শিগগির ‘ক্রাউন অফ ব্লাড’এর ট্রেলার সামনে আসবে বলেও জানিয়েছেন পরিচালক রাজামৌলি। তবে এই অ্যানিমেশন সিনেমায় প্রভাসের ভয়েজ শুনতে পাবে নাকী দর্শক তা নিয়ে এখনো কিছু বলছেন না নির্মাতা।

‘বাহুবলি: দ্য বিগিনিং’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালের ১০ জুলাই। ১৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৬৫০ কোটি রুপি। যাতে প্রভাস ও তামান্না ছাড়াও ছিলেন রানা দাগ্গুবতি ও আনুশকা শেঠির মত শক্তিমান তারকারা। অন্যদিকে ২০১৭ সালের ১৮ এপ্রিল মুক্তি পায় ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। এই সিনেমাতেও আগের তারকাদের দেখা মিলেছিল। ২৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করে ১ হাজার ৭৮৮ কোটি রুপি। `বাহুবলী: ক্রাউন অফ ব্লাড’ তে কী চমক থাকছে সেটাই এবার দেখার পালা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে