ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রেকিং নিউজ: আবারও আইপিএলে ফিরতে পারেন মুস্তাফিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৫ ১৮:২৬:০১
ব্রেকিং নিউজ: আবারও আইপিএলে ফিরতে পারেন মুস্তাফিজ

পাঞ্জাব কিংসের বিপক্ষে লিগের প্রথম ম্যাচেই নিজের শেষ ম্যাচটা খেলে ফেলেছে বাংলাদেশ কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ের চলমান টি-টোয়েন্টি সিরিজের জন্য তার এনওসি বাড়ায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৮ উইকেটের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ।

টাইগারদের কাছে পাত্তাই পায়নি জিম্বাবুয়ে। আর জিম্বাবুয়ের বিপক্ষে খেলার জন্য আইপিএল থেকে ডেকে আনা হয়েছে মুস্তাফিজকে। প্রথমে শোনা যাচ্ছিলে মুস্তাফিজকে শেষ দুই ম্যাচ খেলাবে বাংলাদেশ। তবে গতকাল সংবাদিকদের বিসিবি বস পাপন জানান এই সিরিজে মুস্তাফিজকে নাও খেলানো হতে পারে।

এখণ তাহলে ভক্ত সমর্থকদের প্রশ্ন তাহলে মুস্তাফিজকে আইপিএল খেলতে দিলে কি হতো। ‍মুস্তাফিজতে সেখানেই ভালো ছিল। এই বিষয়টা নিয়ে চমর বিরক্ত চেন্নাইয়ের সফলতম অধিনায়ক ধোনিও। বাংলাদেশকে নিয়ে ঝড়েছেন নিজের ক্ষোভ। এবারের আইপিএলে দুর্দান্ত ছিলেন মুস্তাফিজ। পার্পল ক্যাপের দৌড়ে ভালোভাবেই ছিলেন তিনি।

চেন্নাইয়ের পেস বোলিং মুল শক্তি ছিলেন ফিজ। তাইতো গত কাল লাইভে এসে ধোনি বলেন, “চেন্নাই সুপার কিংসের একমাত্র হাতিয়ার ছিল মুস্তাফিজ। এবারের আইপিএলে মুস্তাফিজ ছিল আমাদের একমাত্র সম্পদ। তাকে কেন নিয়ে গেল এটা আমি বুঝলাম না। আমি চাই তাকে আবার আইপিএলে পাঠান হোক।”

জানা গেছে ১ হাজার ক্রিকেট ভক্ত মুস্তাফিজ কে আবার আইপিএল খেলতে প্রধানমন্ত্রীর কাছে লিখিত জমা দিয়েছেন। তাই তো প্রধানমন্ত্রীর নির্দেশে আবারও আইপিএল খেলতে ভারতে যেতে পারেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে