ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজ বাংলাদেশে, ডু অর ডাই ম্যাচে হেরে সরাসরি যাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১১ ০০:৪৯:৫৯
মুস্তাফিজ বাংলাদেশে, ডু অর ডাই ম্যাচে হেরে সরাসরি যাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

আজ ডু অর ডাই ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ। টস হেরে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্সের দুই ওপেনারের সেঞ্চুরিতে নির্ধারীত ২০ ওভারে ৩ উইকেটে ২৩১ রান স্কোর বোর্ডে জমা করে।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের। নির্ধারীত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেটে ১৯৬ স্কোর বোর্ডে জমা করতে সক্ষম হয় চেন্নাই সুপার কিংস। ফলে ৩৫ রানের জয় তুলে নিয়েছে গুজরাট টাইটান্স। লিগের প্রথম ম্যাচে গজরাট টাইটান্সের বিপক্ষে ৬০ রানের বিশার জয়ে পেয়েছিল চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে দুর্দান্ত বল করে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে তুলে নিয়েছে ছিলেন ২ উইকেট।

ম্যাচ শেষে কথা বলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ। ডু অর ডাই ম্যাচ হেরে যে বিষয়টাকে দায়ী করেছেন ফিল্ডিং ও নিজেদের পরিকল্পনাটা সঠিক ভাবে বাস্তবায়ন না করতে পারাকে। তিনি বলেন, “ফিল্ডিং আমাদেরকে একটু নিচে নামিয়েছে, আমরা ১০-১৫ রান দিয়েছি। আমরা পরিকল্পনাটা সঠিক ভাবে বাস্তবায়ন করতে পারিনি। কিন্তু তারা সত্যিই ভালো খেলেছে। দুই ব্যাটার ব্যতিক্রমী ছিল এবং তারা মাঠের চারপাশে রান তুলেছে। আমাদের পরের খেলা চেন্নাইয়ে। দিনের খেলা (পরশু), এটি একটি কঠিন দলের (রাজস্থান রয়্যালস) বিপক্ষে খেলা, ম্যাচটি কঠিন হতে চলেছে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে