ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

শেষ হলো চেন্নাই ও রাজস্থান রয়েলসের মধ্যকার ডু অর ডাই ম্যাচ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১২ ১৯:৪০:০৩
শেষ হলো চেন্নাই ও রাজস্থান রয়েলসের মধ্যকার ডু অর ডাই ম্যাচ, দেখেনিন ফলাফল

আজ প্লে-অফে ঠিকে থাকার লড়াইয়ে কঠিন সমীকরণ মাথা নিয়ে রাজস্থান রয়েলসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। তবে আজকে টস ভাগ্য সহায় হয়নি চেন্নাই সুপার কিংসের অধিনায়কের। টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়েলস। ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান স্কোর বোর্ডে জমা করে রাজস্থান রয়েলস।

রাজস্থান রয়েলসে হয়ে যশস্বী জয়সওয়াল যশস্বী জয়সওয়াল ২১ বলে ২৪ রান করেন। ২৫ বলে ২১ রান করেন জস বাটলার। ১৯ বলে ১৫ রান করে সঞ্জু সামসন। ৩৫ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন রিয়ান পরাগ। ধ্রুব জুরেল ১৮ বলে ২৮ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার রাচিন রাবিন্দ্রা ও রুতুরাজ। ২২ বলে ৩২ রানের পার্টনারশীপ করেন দুজনে। ১৮ বলে ২৭ রান করে ফিরেন রাচিন রবিন্দ্রা। তবে শেষ পর্যন্ত দলের জয় নিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক রুতুরাজ। ৪১ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন তিনি।

ডারিল মিচেল করেন ১৩ বলে ২২ রান। শেষ পর্যন্ত ১০ বল হাতে রেখে ৫ উইকেটে ১৪৫ রান স্কোর বোর্ডে তুলে ফেলে চেন্নাই সুপার কিংস। ফলে ৫ উইকেট জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। এই জয়ে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তিন নম্বরে চেন্নাই সুপার কিংস।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে