ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

ব্রেকিং নিউজ: সাইফউদ্দিন বাদ, মিরাজকে নিয়ে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১৩ ২৩:৫০:৫৪
ব্রেকিং নিউজ: সাইফউদ্দিন বাদ, মিরাজকে নিয়ে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা

আগামীকাল ঘোষণা করা হবে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। তার চলছে নানা রকম আলোচনা। কেমন হতে পারে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড এই নিয়ে নানা প্রশ্ন দেখা যাচ্ছে। তবে সুত্রের বারাত দিয়ে যা জানা গেছে তা ভক্তদের বড় চমক দিবে। বাংলাদেশের বিশ্বকাপের স্কোয়াডে শান্ত অধিনায়ক থাকলেও ছায়া অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মাহমুদউল্লাহ রিয়াদ। এই বিষয়টা চূড়ান্ত করেছেন বিসিবি সভাপতি পাপন।

তাছাড়াও টিম ম্যানেজ মেন্ট একজন বাড়তি ওপেনার নিয়ে যাবেন। কেননা লিটন দাস ফর্মে নেই। তাকে ব্যাকআফ ওপেনার হিসেবে নিয়ে গিয়ে তো লাভ নাই। তাবে বিশ্বকাপের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন তিনি। তবে এখানে কপাল খারাপ সাইফউদ্দিনের। তাকে বাদ দেয়া হয়েছে বিশ্বকাপের দল থেকে। সূত্রে খবর তাই বলছে।

তার জায়গা বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পেয়েছেন তানজিম হাসান সাকিব। কোচের পছন্দ তাকেই। আর এক জন বাড়তি স্পিনার হিসেবে দলে নেয়া হয়েছে তানভির ইসলামকে। কেননা ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের উইকেট স্পিন সাহায়ক হয়। তবে বাংলাদেশের বিশ্বকাপে দলে সবচেয়ে বড় চমক মেহেদি হাসান মিরাজ।

তকে দলের সাথে রাখতে চায় টিম ম্যানেজমেন্ট। মেক শিপ্ট ওপেনার হিসেবে তাকে বিশ্বকাপে নিয়ে যাবে বাংলাদেশ। তবে তিনি থাকবেন ১৭ সদস্যের দলে। আর এক জন বাড়তি পেসার নিয়ে যাবে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। কেননা ইনজুরিতে আছেন তাসকিন। তার জায়গাতে ১৭ তম সদস্য হিসেবে থাকবেন হাসান মাহমুদ।

বিসিবির চূড়ান্ত করা টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড যেমন:

নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, শেখ মাহাদী, রিশাদ হোসেন, তানভির ইসলাম, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান তানজিম হাসান সাকিব।

রিজার্ভ ক্রিকেটার:

মেহেদি হাসান মিরাজ ও হাসান মাহমুদ

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে