ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

কোচ হাথুরু সিংহের কারণে বিশ্বকাপ দল থেকে বাদ মিরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১৪ ১৬:৩৮:১১
কোচ হাথুরু সিংহের কারণে বিশ্বকাপ দল থেকে বাদ মিরাজ

আজ ঘোষণা করা হয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। সেই দল থেকে বাদ পড়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাইফউদ্দিন। এই নিয়ে আলোচনা হচ্ছে চারেদিকে। আবার অফ ফর্মে থাকা লিটন দসকে দলে নেয়ার কারণেও হচ্ছে কঠিন সমালোচনা। তবে বিশ্বকাপে দলে আছেন ইনজুরিতে থাকা তাসকিন আহমেদ।

কিন্তু মিরাজকে দলে নেয়ার সব কিছু ঠিক থাকলেও শেষ মুহুর্তে তাকে বাদ দেয়া হয়েছে। তবে তাকে নেয়ার কথা চূড়ান্ত ছিল। রিজার্ভ ক্রিকেটার নিয়েছে টিম ম্যানেজমেন্ট। যে জায়গাতে আসার কথা ছিল মিরাজের। কিন্তু নেয়া হয়েছে আফিফ হোসেনকে। এর পেছনে কলকাটি নেড়েছেন বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরু সিংহে।

বিসিবি থেকে ফোন করে মিরাজকে জানানো হয়েছিল বিশ্বকাপ দলে থাকছেন তিনি। তবে বাংলাদেশ দলের সর্বেসবা যে হাথুরু সিংহে। তার কথায় যে শেষ কথা সেইটা আবারও প্রমাণ হয়ে গেল। বিসিবি চাইলেও কোচ হাথুরুর কারণে বিশ্বকাপ দল থেকে বাদ মিরাজ। অথচো কোথায় কোনো পারফরমেন্স না করেই বিশ্বকাপ দলে আফিফ হোসেন। আবার এক সিরিজে ৮ উইকেট নিয়েও বাদ সাইফউদ্দিন। এই সব প্রশ্নের উত্তর নাই কারো কাছে।

বাংলাদেশের বিশ্বকাপ দল-

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, তানভির ইসলাম, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, শেখ মেহেদী, তানজিম হাসান সাকিব ও তাসকিন আহমেদ (সহ অধিনায়ক)।

রিজার্ভ ক্রিকেটার-

আফিফ হোসেন, হাসান মাহমুদ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে