ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হাথুরুসিংহের পরিকল্পনার বিষয়ে যা বললেন সাবেক কোচ অ্যালান ডোনাল্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১৫ ১৪:৪০:২৯
হাথুরুসিংহের পরিকল্পনার বিষয়ে যা বললেন সাবেক কোচ অ্যালান ডোনাল্ড

তাসকিন শরিফুলদের সাবেক গুরু অ্যালান ডোনাল্ড। বাংলাদেশের সব সময় খোজ রাখেন তিনি। ওয়ানডে বিশ্বকাপের এক রকম অভিমান করে বাংলাদেশকে বিদায় বলে দেন। তবে সেই সময় তিনি বলে গিয়েছিলেন বাংলাদেশের নিয়মিত খোজ রাখবেন। সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে সিরিজে নজর রেখেছিলেন তিনি। দেখেছেন শিষ্যদের পারফরমেন্স।

দীর্ঘ অপেক্ষার পর গতকাল মঙ্গলবার বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে দেখা যায়নি কোনো চমক। শুধু মাত্র সাইফউদ্দিনের বাদ পড়া ও তাসকিনকে সহঅধিনায়ক করা নিয়ে হচ্ছে আলোচনা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ঘোষণা পর বাংলাদেশের এক গনমাধ্যমের সাথে কথা বলেছেন বাংলাদেশের সাবেক গুরু অ্যালান ডোনাল্ড। যেখানে তিনি সাবেক শিষ্যদের নিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন। লিটন দাস, শান্ত, সাকিবদের নিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন।

হাথুরু কেমন পরিকল্পনা করেন সেটাও দেখার বিষয় বলে জানান। ডোনাল্ড বলেন, “আমার মনে হয়, বাড়তি উইকেটরক্ষক বিবেচনায় রাখা যেতে পারে। আমি নিশ্চিত না, তবে লিটনের জন্য অফফর্মে থেকে এক মাসের মধ্যে বিশ্বকাপে যাওয়া সত্যিই দুর্ভাগ্যজনক। এটা দেখার বিষয় চন্ডিকা (হাথুরুসিংহে) দল নিয়ে কী পরিকল্পনা করে। সে কি আগের পরিকল্পনাতেই থাকবে? নাকি জাকেরকে বিবেচনায় আনবে। যদি জাকেরকে নিয়ে এগোতে থাকে, তবে বিষয়টা বেশ আগ্রহ জাগানোর মতো হবে। আপনাকে এই ক্ষেত্রে সাহসী হতে হবে। আর ফর্মে থাকা সেরা খেলোয়াড়কেই দলে নিতে হবে। সে টপ-অর্ডারে দারুণ, তবে কোচ এবং নির্বাচকরা সেটা বিবেচনায় রাখবে কি না দেখতে হবে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে