ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ধোনি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১৫ ১৭:২২:০৮
বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ধোনি

এবারের আইপিএলে দারুন ছন্দে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আইপিএলের প্রথম ম্যাচ থেকেই নিজের বোলিং কারিসমা দেখাতে থাকেন তিনি। চেন্নাই সুপার কিংস আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামে। এই ম্যাচে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস।

দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন মুস্তাফিজ। ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। এই উইকেট গুলোর মধ্যে সব গুলো ছিল বেঙ্গালুরুর টপ অর্ডার ব্যাটারদের। বিরাট কোহলি, ডুপ্লেসি, পাতিদার ও ক্যামেরন গ্রিনের উইকেট তুলে নেন ফিজ। আইপিএলের প্রথম ম্যাচেই হয়ে যান ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার।

আবারও আইপিএলে এবারের আসরে শেষ ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। দুই দলের জন্যই ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। হারলো প্লে-অফে যেতে হলে চেয়ে থাকতে হবে অন্য দলের হার জিতের দিকে। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ‍মুস্তাফিজের কথা মনে পড়ে গেছে ধোনির।

ক্রিকেট বিষায়ক ওয়েবসাইট ক্রিকেবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে ধোনি বলেন, "প্রথম ম্যাচে আমরা যেভাবে খেলায় ফিরেছিলাম তা ছিল অবিশ্বাস্য, মুস্তাফিজ একাই খেলার মোড় ঘুরিয়ে দেয়। তবে এই ম্যাচে আমরা তাকে পাবো না তবে আমাদের যে বোলার আছে তারাও ভালো করবো"।

মুস্তাফিজের বিকল্প তারা পয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে ধোনি বলেন, মুস্তাফিজের বিপল্প নেই তবুও আমাদের যে বোলার আছে তারাই এই ম্যাচে ভালো করবে আশা করি।

এবারের আইপিএল থেকে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজ। দেশে ফিরে আসার আগে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন ফিজ। চলতি আসরে সর্ব প্রথম পার্পল ক্যাপ মাথায় উঠে মুস্তাফিজের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে