ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সাইফউদ্দিনের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়া নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাপন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১৫ ২০:৪২:২০
সাইফউদ্দিনের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়া নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাপন

দীর্ঘ অপেক্ষার পর গতকাল মঙ্গলবার বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে দেখা যায়নি কোনো চমক। শুধু মাত্র সাইফউদ্দিনের বাদ পড়া ও তাসকিনকে সহঅধিনায়ক করা নিয়ে হচ্ছে আলোচনা। সাইফউদ্দিনকে বাদ দেয়াতে নানা প্রশ্নে মুখে পড়তে বিসিবির নির্বাচকদের।

এবারের বিপিএলে দারুন পারফরমেন্স করে জায়গা করে নেন জিম্বাবুয়ে সিরিজে। যেখানে তাসকিনের সাথে যৌথভাবে হয়েছেন সর্বোচ্চ উইকেট শিকারী বোলার। ৪ ম্যাচে নিয়েছেন ৮ উইকেট। তারপরও নির্বাচোক মন গলাতে পারেননি তিনি। তার জায়াতে নেয়া হয়েছে তরুন পেসার তানজিম হাসান সাকিবকে।

অবশ্য মঙ্গলবার (১৪ মে) দল ঘোষণার পর তাকে স্কোয়াডে না রাখা নিয়ে কথা বলেন প্রধান নির্বাচক। আজ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এই নিয়ে ব্যাখা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান কোচ ও জাতীয় দলের অধিনায়ক। এবার সাইফউদ্দিনের ইস্যুতে মুখ খুললেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার (১৫ মে) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আনুষ্ঠানিক ফটোসেশন হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ দলের। এ সময় সেখানে অংশ নেন বিসিবি সভাপতিও। মাঠ ছাড়ার সময় গণমাধ্যমের মুখোমুখি হয়ে সাইফউদ্দিনের বাদ পড়া প্রসঙ্গে পাপন বলেন, ‘এখানে ইস্যুটা হচ্ছে এখানে সাইফউদ্দিন থাকতেই পারত। মানে সাইফউদ্দিন থাকলেও কোনো সমস্যা হতো না। না থাকলেও যে হুলুস্থুল কিছু হয়েছে, তা আমি মনে করি না।’

বাংলাদেশের বিশ্বকাপ দলে চারজন পেসার জায়গা পেয়েছেন। তাদের মধ্যে অবশ্য সহ-অধিনায়ক করা তাসকিন আহমেদ আছেন চোটের অস্বস্তিতে। যদিও বিশ্বকাপের আগেই তিনি ফিট হয়ে উঠবেন বলে আশা টাইগার টিম ম্যানেজমেন্টের। এ ছাড়া শরিফুল ইসলাম, ‍মুস্তাফিজুর রহমান ও তানজিম হাসান সাকিব আছেন মূল স্কোয়াডে। তাদের মধ্য থেকে কোনো তিনজন একাদশে থাকতে পারেন এমন প্রশ্নে পাপন বলেন, ‘আমি মনে করি যে তিন পেসার খেলাবে। সেখানে প্রথম পছন্দ অবশ্যই থাকবে তাসকিন, মুস্তাফিজুর ও শরীফুল। এখানে আরেকজনের ঢোকার সম্ভাবনা খুবই কম। যদি আমাকে জিজ্ঞেস করেন। তবে আমার কথায় কেউ প্রভাবিত হবে না।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে