ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

বেঙ্গালুরুর কাছে হেরে আইপিএল থেকে বাদ পড়ে বার বার মুস্তাফিজকে নিয়ে যা বললেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১৯ ০১:২৮:২৫
বেঙ্গালুরুর কাছে হেরে আইপিএল থেকে বাদ পড়ে বার বার মুস্তাফিজকে নিয়ে যা বললেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ

আজ বাঁচা মরার ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ। টস হেরে আগে ব্যাট করতে নেমে দারুন শুরু পায় বেঙ্গালুরু। ওপেনিং জুটিতে ৫৮ বলে ৭৮ রান করেন রোহিত ও ডুপ্লেসি। ২৯ বলে ৪৭ রান করেন বিরাট কোহলি।

৩৯ বলে ৫৪ রান করেন ডুপ্লেসি। নির্ধারীত ২০ ওভারে ৫ উইকেটে ২১৮ রান করে চেন্নাই সুপার কিংস। রজত পাথিদার ২৩ বলে ৪১ রান করনে। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় চেন্নাই সুপার কিংস। ১ বলে ০ রান করেন অধিনায়ক রুতুরাজ। তবে ব্যাট হাতে দারুন করেন রাচিন রবিন্দ্রা। ৩৭ বলে ৬১ রান করেন তিনি।

ডারিল মিচেল করেন ৬ বলে ৪ রান। অজিঙ্কা রাহানে করেন ২২ বলে ৩৩ রান। ১৫ বলে ৭ রান করেন শিভম দুবে। ৭ উইকেট হারিয়ে ১৯১ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই। ফলে ২৭ রানের জয় নিয়ে ৪র্থ দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করলো বেঙ্গালুরু।

ম্যাচ হেরে প্লে-অফ থেকে বাদ পড়ে ম্যাচ শেষে রুতুরাজ বলেন, "এটি একটি ভাল উইকেট ছিল স্পিনারদের জন্য। বল কিছুটা ঘুরছিল আমরা কিছুটা আঁকড়ে ধরার চেষ্টা করছিলাম। লক্ষ্য কী ছিল প্লে-অফ খেলা। তা না হলেও বেশ খুশি। আমরা খুব খুশী যে ১৪ ম্যাচের মধ্যে ৭টিতে জয়লাভ করেছি। শুধু আজকে শেষ দুই বলে রান না করতে পারায় ফলাফল আমাদের পক্ষে হয়নি। আমি মনে করি আমাদের প্রধান দুই বোলার আর ওপেনার কনওয়েকে দলে সাথে না পাওয়া বড় একটি পার্থক্য তৈরি করে দিয়েছে। "

প্রথম একাদশ- চেন্নাই- রচিন রবীন্দ্র, রুতুর গায়কওয়াড় (সি), অজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (ডব্লিউকে), শার্দুল ঠাকুর, তুষার দেশপান্ডে, মহেশ থিক্সানা, সিমারজিৎ সিং।

বেঙ্গালুরু একাদশ- বিরাট কোহলি ফাফ ডু প্লেসিস (সি), গ্লেন ম্যাক্সওয়েল, রজত পতিদার, ক্যামেরন গ্রিন, দিনেশ কার্তিক (ডব্লিউকে), মহিপাল লোমর, যশ দয়াল, কর্ন শর্মা, মোহাম্মদ সিরাজ, লকি ফার্গুসন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে