ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

এলপিএল নিলাম: একই দলে তামিম ও তাওহীদ হৃদয়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ২১ ১৬:৫০:১৯
এলপিএল নিলাম: একই দলে তামিম ও তাওহীদ হৃদয়

আজ শুরু হয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এবারের আসরের ড্রাফট। ড্রাফটে নাম আছে বাংলাদেশের চার তারকা ক্রিকেটারের। তার মধ্যে ইতিমধ্যে নিলামে নাম উঠেছে লিটন ও মুশফিকের। কিন্তু কেউ তাদের নিতে আগ্রহ দেখায়নি।

তবে বাংলাদেশের কাটার মুস্তাফিজুর রহমানকে আগে বিদেশী আইকন হিসেবে দলে ভিড়িয়েছে ডাম্বুলা থান্ডার্স। ড্রাফটের আগে রিটেইন এবং প্রি-সাইনড ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে আয়োজকরা।

ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার ডলার বা ৩৫ লাখ টাকারও বেশি। তার চেয়েও বেশি ভিত্তিমূল্য ছিল আরেক উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমের। ৫০ হাজার ডলার বা ৫৮ লাখ টাকারও বেশি ভিত্তিমূল্য নিয়ে অবিক্রিত রয়ে গেছেন তিনিও। ৫০ হাজার ডলার ভিত্তিমূল্যে থাকা তাসকিন আহমেদকে দলে নিয়েছে কলম্বো স্ট্রাইকার্স। ৪০ হাজার ডলার ভিত্তিমূল্যে থাকা তাওহীদ হৃদয়কেও কেউ নেয়নি। ৪০ হাজার ডলার ভিত্তিমূল্য ছিল নাজমুল হোসেন শান্তর। তাকে কেনেনি কোনো দল।

এখনও পর্যন্ত বাংলাদেশের ৬ ক্রিকেটার অবিক্রিত থাকলেন এলপিএলের নিলামে। এলপিএলে অবিক্রিত থাকলেন শরিফুল ইসলাম। তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি কেউ। এলপিএল নিলামে অবিক্রিত থাকলেন তামিম। তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি কেউ।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে দারুণ জুটি বেঁধেছিলেন ফিজ-পাথিরানা। এবার এলপিএলে আরেক টাইগার পেসার তাসকিন আহমেদের সাথে জুটি বাঁধবেন এই লঙ্কান পেসার। দুজনকেই দলে নিয়েছে কলম্বো স্ট্রাইকার্স। কলম্বো স্ট্রাইকার্সের কাছে পাথিরানা এলপিএল রেকর্ড US$ 120,000-এ বিক্রি!

বাংলাদেশেীদের দল না পাওয়া ক্রিকেটার যারা: লিটন দাস, তামিম ইকবাল, তাওহীদ হৃদয়, শরিফুল ইসলাম, মুশফিকুর রহিম ও নাজমুল হোসেন শান্ত।

এলপিএল নিলামে লিটন ও মুশফিক ছাড়াও নাম আছে আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন চৌধুরী, হাসান মাহমুদ, জাকের আলী অনিক, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শহিদুল ইসলাম, সৌম্য সরকার, খালেদ আহমেদ, তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, তাসকিন আহমেদ, তাওহীদ হৃদয় ও জাকির হাসানের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে