ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

১০ হাজার ডলার: এলপিএল নিলামে চমক দেখালেন রিশাদ হোসেন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ২১ ১৭:৪২:৪২
১০ হাজার ডলার: এলপিএল নিলামে চমক দেখালেন রিশাদ হোসেন

চলছে এলপিএলের নিলাম। গত আসরে দুর্দান্ত পারফরমেন্স করেন বাংলাদেশের তাওহীদ হৃদয়। তারপর এবারের আসরের কোনো দল তাকে নিতে আগ্রহ দেখায়নি। তাওহীদ হৃদয়ের পাশাপাশি দল পায়নি বাংলাদেশের তারকা পেসার শরিফুল ইসলাম। তাকে কিনতে আগ্রহ দেখায়নি কোনো দল।

এছাড়াও ফর্মহীনতায় ভোগা লিটন দাসকেও কেউ দলে ভেড়াতে আগ্রহ দেখায়নি। তিনিও নিলামে অবিক্রিত থেকে গেছেন। বাংলাদেশে ব্যাটিং স্থম্ভ মুশফিকুর রহিম তাকেই দলে নিতে কেউ আগ্রহ দেখায়নি। তিনিও এবারের এলপিএলে অবিক্রিত থেকে গেছেন। তাদের মধ্যে লিটন ও শরিফুলের ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার ডলার। হৃদয় ও শান্তর ভিত্তিমূল্য ছিল ৪০ হাজার ডলার। আর মুশফিকের ভিত্তিমূল্য ছিল ৫০ হাজার ডলার।

এছাড়াও দেশ সেরা ওপেনার তামিম ইকবালকেও কেউ দলে নিতে আগ্রহ দেখায়নি। নিলামে নাম দিয়েছিলেন তামিম ইকবালও। তবে ৪০ হাজার ভিত্তিমূল্যে তাকে কিনতে আগ্রহ দেখায়নি কেউ। রিশাদ হোসেনকে নিতে কেউ আগ্রহ দেখায়নি। তার ভিত্তি মূল্য ছিল ১০ হাজার ডলার।

তবে বাংলাদেশ থেকে নিলামে দল পেয়েছেন ফর্মে তুঙে থাকা শরিফুল ইসলাম। ৫০ হাজার ডলার ভিত্তিমূল্যে তাসকিন আহমেদকে কিনে নিয়েছে কলম্বো স্ট্রাইকার্স। এর আগে ডিরেক্ট সাইনিং মুস্তাফিজুর রহমানকে বিদেশি আইকন হিসেবে কিনে নেয় ডাম্বুলা থান্ডার্স।

এলপিএলের নিলামে এবার নাম আছে আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন চৌধুরী, হাসান মাহমুদ, জাকের আলী অনিক, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শহিদুল ইসলাম, সৌম্য সরকার, খালেদ আহমেদ, তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, তাসকিন আহমেদ, তাওহীদ হৃদয় ও জাকির হাসানের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে