ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে মুস্তাফিজ, এরই মধ্যে ফিজকে বিশেষ বার্তা পাঠালো চেন্নাই সুপার কিংস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ২৬ ১১:৫০:২৬
বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে মুস্তাফিজ, এরই মধ্যে ফিজকে বিশেষ বার্তা পাঠালো চেন্নাই সুপার কিংস

আজ ফাইনালের ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে এবারের আইপিএল। ফাইনালে মুখোমুখি হবে আসরের দুই হট ফেবারিট দল কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। এবারের আইপিএলে বাংলাদেশ থেকে একমাত্র সুযোগ পেয়েছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তার স্বপ্নের দল চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠ মাতিয়েছেন তিনি।

তবে বিশ্বকাপ ও জিম্বাবুয়ে সিরিজের কথা চিন্তা করে আইপিএলের মাঝ পথে মুস্তাফিজকে দেশে ফিরিয়ে আনে বিসিবি। তাকে পুরো আইপিএল খেলার ছাড়পত্র দেয়নি বিসিবি। মুস্তাফিজ দেশে ফিরে আসাতে তার দল চেন্নাই সুপার কিংস বেশ ভুগেছে। বেশ কয়েক বার চেন্নাইয়ের অধিনায়ক থেকে শুরু করে তাদের টিম ম্যানেজমেন্টের অনেক সদস্য মুস্তাফিজকে মিস করার কথা বলেছেন।

তবে ২০২৫ আইপিএলে মুস্তাফিজকে রিটেইন করবে কিনা সেইটা নির্ভর করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির উপর। কিন্তু মুস্তাফিজের খোঁজ খবর ঠিকি রাখছেন চেন্নাই। সদ্য শেষ হওয়া যুক্তরাষ্ট্র সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত বল করেছেন মুস্তাফিজ। ক্যারিয়ার সেরা বোলিংয়ে হয়েছেন ম্যাচ সেরা ও সিরিজ সেরা।

শেষ ম্যাচে চার ওভার বল করে ১০ রান দিয়ে নিয়েছেন ৬ উইকেট। আর এরপরই মুস্তাফিজকে শুভেচ্ছা বার্তা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন চেন্নাই সুপার কিংস। চেন্নাই পোস্টটি হলো এইটি (Bringing in 6x the Joy!)। যুক্তরাষ্ট্রের বিপক্ষে এই সিরিজে ৩ ম্যাচে ১০ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে