ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সদ্য সংবাদ

আজ কোস্টারিকার বিপক্ষে কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে জন্য শুরুর একাদশ ঘোষণা করলো ব্রাজিল*** নকআউট পর্ব নিশ্চিত করতে চিলির বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো আর্জেন্টিনা*** আফগানিস্তানের বিপক্ষে অঘোষিত ফাইনালের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ*** আজ বাঁচা মরার ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো ভারত*** শেষ মুহূর্তের গোলে শেষ হলো জার্মানি ও সুইজারল্যান্ডের ম্যাচ, দেখেনিন ফলাফল*** আফগানিস্তান বনাম বাংলাদেশ ও অস্ট্রেলিয়া বনাম ভারতের ম্যাচসহ টিভিতে আজকের খেলা*** চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর সময়সূচি অনুমোদন করেছে আইসিসি***

কঠিন ভবিষ্যৎবাণী: জানা গেল ভারত বনাম পাকিস্তানের মধ্যকার ম্যাচ কোন দল জিতবে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ২৯ ১১:৩১:৪০
কঠিন ভবিষ্যৎবাণী: জানা গেল ভারত বনাম পাকিস্তানের মধ্যকার ম্যাচ কোন দল জিতবে

ব্রাজিল বনাম আর্জেন্টিনা যেমন ফুটবল বিশ্বের চিরপ্রতিদ্বন্দি দল ঠিক তেমনি পাকিস্তান বনাম ভারত ক্রিকেটে চিরপ্রতিদ্বন্দি দল। তারা শুধু ক্রিকেটে নয় রাজনৈতিক ভাবেও রয়েছে নানা জঠিলতা ও টানা পড়োন। আর এই কারণে দুই দেশের মধ্য দীর্ঘ দিন ধরে কোনো দ্বিপাক্ষিক সিরিজ হয় না। তবে দুই দেশের খেলা দেখতে মুখিয়ে থাকে ভক্তরা। আর তাইতো বেশি লাভের আশায় আইসিরি মেগা ইভেন্ট গুলো তাদের ম্যাচ রাখা হয়।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপে শেষ বারের মত দেখা হয়েছিল দুই দলেন যেখানে ৭ উইকেটের বিশাল জয় পেয়েছিল ভারত। আর টি-টোয়েন্টি ফরমেটে সবশেষ এশিয়া কাপে দেখা হয়েছিল দুই দলের। যেখানে জয় পায় ভারত। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপেও জয় পায় ভারত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের হিসেবে ২ বছর পর বিশ্বমঞ্চে আবারো দেখা হতে যাচ্ছে এ দু’দলের। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে তারা। এ ম্যাচকে ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে কথার লড়াই। যে লড়াইয়ে এবার যুক্ত হয়েছেন পাকিস্তানের হয়ে ২০০৯ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ক্রিকেটার কামরান আকমল। জানিয়েছেন হাইভোল্টেজ ম্যাচটিতে জয়ী দলের নামও। খবর ক্রিকেটপাকিস্তান

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভক্তদের সঙ্গে এক প্রশ্নোত্তর সেশনে আকমল চিরপ্রতিদ্বন্দ্বীদের মধ্যে হাইভোল্টেজ ম্যাচের সম্ভাব্য বিজয়ীর বিষয়ে ভবিষ্যদ্বাণী করতে বলা হয়েছিল। যেখানে আকমল জানান, অবশ্যই ভারত।

উল্লেখ্য যে ভারত ও পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপে সাতবার মুখোমুখি হয়েছে, যেখানে ভারত পাঁচটি ম্যাচ জিতেছে এবং পাকিস্তান মাত্র একটিতে জিতেছে। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত বোল আউটের মাধ্যমে জয় পেয়েছিল। ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি জয় পায় পাকিস্তান।

টেক্সাসে ৬ জুন স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে পাকিস্তান। ৫ জুন নিউইয়র্কে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলবে ভারত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে