ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

চলচ্চিত্রপ্রেমীদের জন্য সুখবর রুপালি পর্দায় আসছেন মান্নাপুত্র

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ০২ ২১:৫২:১০
চলচ্চিত্রপ্রেমীদের জন্য সুখবর রুপালি পর্দায় আসছেন মান্নাপুত্র

মান্না এর একমাত্র ছেলে সিয়াম ইলতিমাস চলতি বছরে রুপালি পর্দায় আসছেন। এই সংক্রান্তে সিয়াম নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তার মতে, বছরের সবচেয়ে বড় সুযোগ এখন অবশ্যই আসবে। তিনি এবার পড়াশোনা শেষ করে দেশে ফিরেছেন এবং অতি শিগগিরেই চলচ্চিত্র জগতে প্রবেশ করতে ইচ্ছুক।

এই সম্পর্কে সিয়াম বলেন, মান্নাভক্তরা এতোদিন ধরে রুপালি পর্দায় সিয়ামকে দেখতে চাইলেও সেই ইচ্ছায় সুর মেলাতে পারিনি। ব্যস্ততা ছিলাম পড়ালেখা নিয়ে।

এবার তিনি নিজেই বুঝতে চান সুপারস্টারের মতো করে কাজ করতে। তার উদ্দেশ্য হলো তার নামকরা বাবার পথ অনুসরণ করা। তিনি এ উদ্দেশ্যে অত্যন্ত শ্রম ও গুরুত্ব দিয়ে অভিনয় শেখানো পরিকল্পিত। নিজের প্রস্তুতি নিয়ে এখন সিয়াম নিজেই অত্যন্ত উত্সাহিত।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, অনেক বছর ধরেই চলচ্চিত্রপ্রেমীরা আমাকে নায়ক হওয়ার জন্য নানাভাবে অনুরোধ করে আসছিলেন। তাদের জন্যই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। সিয়াম আরো বলেন, বাবা দেশের নাম্বার ওয়ান তারকা ছিলেন। তার ছেলে হিসেবে আমিও নাম্বার ওয়ান হয়েই চলচ্চিত্রে কাজ করব। আমি পড়াশোনার পাশাপাশি অভিনয়টাও শিখেছি। নিজের অভিনয়ের স্কিলটা বেশ ভালোভাবেই রপ্ত করেছি। সিনেমায় অভিনয় প্রসঙ্গে সিয়াম বলেন, ‘নিজেকে তৈরি করছি। এ মুহূর্তে সিনেমার নাম ও নির্মাতার নাম বলতে চাচ্ছি না। তবে চলতি বছরেই দর্শকরা সে প্রশ্নের উত্তর জানতে পারবেন। উল্লেখ্য, সিয়াম সিনেমা নির্মাণ নিয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। তাই নির্মাণের দিকেই বেশি আগ্রহ তার। তবে ভক্তদের ইচ্ছার কথা চিন্তা করে অভিনয় জীবনে প্রবেশ করতে চলেছেন তিনি। সিয়াম চান, রুপালি পর্দায় তার অভিষেক হোক সুপারস্টারের মতোই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে