ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ খেলতে থাকা মুস্তাফিজের কাছে বার্তা পাঠালো চেন্নাই সুপার কিংস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ০৮ ২১:৪১:৩৯
যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ খেলতে থাকা মুস্তাফিজের কাছে বার্তা পাঠালো চেন্নাই সুপার কিংস

আজ শ্রীলঙ্কার বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। টস হেরে আগে ব্যাট করে নির্ধারীত ২০ ওভারে ৯ উইকেটে ১২৪ রান আটকে যায় শ্রীলঙ্কা। এই দিন দুর্দান্ত বল করে বাংলাদেশের বোলাররা। বিশেষ মুস্তাফিজ ও রিশাদ হোসেন। তাদের দুর্দান্ত বোলিংয়ের কারণেই শ্রীলঙ্কাকে অল্প রানে আটকাতে পারে বাংলাদেশ।

এই দিন ৪ ওভার বল করে ১৭ রানে ৩ উইকেট তুলে নেন ফিজ। আইপিএলে গিয়ে ধোনির পরামর্শে নিজের সেরা ছন্দে ফিরেন ফিজ। এরপর জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্র সিরিজে সেই ছন্দে ধারে রাখেন তিনি। এবার সেই দুর্দান্ত ধরে ফর্ম ধরে রেখেছেন বিশ্বকাপেও।

যখন শ্রীলঙ্কার ব্যাটাররা চড়াও হয় বাংলাদেশের বোলারদের ওপর তখন মুস্তাফিজকে বোলিংয়ে আনেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। আর বোলিংয়ে এসেই আস্তার প্রতিদান দেন ফিজ। ২৭ বলে ৪৭ রান করা শ্রীলঙ্কার ওপেনার পাথুম নিশাঙ্কাকে ফেরান তিনি।

এরপর নিজের দ্বিতীয় শিকার বানান সদ্য ব্যাটিংয়ে আসা কামিন্দু মেন্ডিসকে। ভয়ংকর হয়ে ওঠা ম্যাথিউসকে ফেরান মুস্তাফিজ। তার দুর্দান্ত বোলিং বাংলাদেশের জয়ে বড় অবদান রাখে।

মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ের প্রশংসা করছে সবাই। এবার মুস্তাফিজকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে তার আইপিএলের দল চেন্নাই সুপার কিংস। তারা লিখেছে ‘‘Treat to our eyes!”।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে