ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হলো ব্রাজিল, আর্জেন্টিনা, স্পেন, পর্তুগালের ম্যাচ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ০৯ ০৯:২৩:১০
হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হলো ব্রাজিল, আর্জেন্টিনা, স্পেন, পর্তুগালের ম্যাচ, দেখেনিন ফলাফল

আজকের রাতটি ছিল ফুটবল প্রেমিদের জন্য দারুন একটি রাত। পর্তুগাল বনাম ক্রোয়েশিয়া, স্পেন বনাম আয়ারল্যান্ড, মেক্সিকো বনাম ব্রাজিল ও আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ বনাম প্যারাগুয়ে অনূর্ধ্ব-২৩ মুখোমুখি হয়।

পর্তুগাল বনাম ক্রোয়েশিয়া:

স্তাদিও নাসিওনালে শনিবারের প্রীতি ম্যাচে পর্তুগালকে ২-১ গোলে হারায় ক্রোয়েশিয়া। লুকা মদ্রিচের পেনাল্টি গোলে পিছিয়ে পড়া দলকে বদলি হিসেবে নেমে সমতায় ফিরিয়েছিলেন জটা। পরে ক্রোয়াটদের জয়সূচক গোলটি করেন আন্তে বুদিমির।

দুই দলের আগের সাত দেখায় পর্তুগালের ছিল একচ্ছত্র আধিপত্য; ছয় জয় ও একটি ড্র। না পারার সে বৃত্ত এবার ভাঙল ক্রোয়েশিয়া। আসছে ইউরো চ্যাম্পিয়নশিপের আগে সঞ্চয় করে নিল বাড়তি আত্মবিশ্বাসও।

স্পেন বনাম আয়ারল্যান্ড:

ঘরের মাঠে শনিবার রাতে শেষ প্রস্তুতি ম্যাচে পেদ্রির জোড়া গোলে ৫-১ ব্যবধানে জিতেছে স্পেন। বাকি তিন গোলদাতা আলভারো মোরাতা, ফাবিয়ান রুইস ও মিকেল ওইয়ারসাবাল।

ইউরোর আগের দুই প্রস্তুতি ম্যাচের প্রতিটিতে পাঁচটি করে গোল করল সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। গত সপ্তাহে অ্যান্ডোরাকে ৫-০ গোলে হারিয়েছিল তিনবারের ইউরোপ চ্যাম্পিয়নরা

আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ বনাম প্যারাগুয়ে অনূর্ধ্ব-২৩:

শনিবার দিবাগত রাতে থমাস আদেলফো স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও প্যারাগুয়ে অনূর্ধ্ব-২৩ দল। ম্যাচটিতে প্যারাগুয়ের জালে এক হালি বল পাঠিয়েছে আলবিসেলেস্তেরা। দলটির পক্ষে এদিন গোলের দেখা পান লুকাস বেলট্রান (২টি), কেভিন জেনন (১টি) ও পাবলো সোলারি (১টি)।

মেক্সিকো বনাম ব্রাজিল:

আজ কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামে। বিরতিতে যাওয়ার আগেই এগিয়ে যায় ব্রাজিল। বিরতিতে থেকে ফিরে খেলা জমিয়ে তোলে দুই দল। তবে আবার গোলের দেখা পায় ব্রাজিল। ব্যবধান হয় ২-০। মেক্সিকো শেষের দিকে পর পর দুই গোল দিয়ে ম্যাচে সমতা ফেরায়। তবে লস টাইমে আবারও গোল করে ম্যাচের জয় নিশ্চিত করে ব্রাজিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে