ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

ভারত বনাম পাকিস্তান ম্যাচে বৃষ্টির শঙ্কা, ম্যাচ পরিত্যাক্ত হলে কপাল পুড়বে বাবর আজমদের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ০৯ ১৪:৪৩:০২
ভারত বনাম পাকিস্তান ম্যাচে বৃষ্টির শঙ্কা, ম্যাচ পরিত্যাক্ত হলে কপাল পুড়বে বাবর আজমদের

ভারত-পাকিস্তান লড়াই মানেই ক্রিকেটপ্রেমীদের মাঝে উন্মাদনার ঢেউ। আর মঞ্চটা যদি হয় বিশ্বকাপ, তাহলে তো উন্মাদনা বহুগুণ বেড়ে যায়। টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ রোববার (৯ জুন) ভারত মুখোমুখি হবে পাকিস্তানের। যদিও যুক্তরাষ্ট্রের মানুষের মধ্যে এই ম্যাচ নিয়ে তেমন উত্তেজনা নেই, কিন্তু স্টেডিয়াম থাকবে কানায় কানায় পূর্ণ। এ ম্যাচের ৩৪ হাজার টিকিট বিক্রি হয়ে যাওয়াই তার প্রমাণ।

নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের ধারণক্ষমতা ৩৪ হাজার। তবে, মাঠের বাইরেও ভারত-পাকিস্তান ম্যাচের দর্শক সংখ্যা কোটি কোটি। সবার অপেক্ষা জমজমাট একটি ম্যাচ দেখার। তবে প্রকৃতি সেই আশায় পানি ঢালতে পারে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া ডটকমের তথ্যমতে, নিউইয়র্কে আজ বৃষ্টির সম্ভাবনা প্রায় ৫০ শতাংশ।

বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচটি শুরু হওয়ার কথা। কিন্তু বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে ম্যাচ হওয়া নিয়ে শঙ্কা রয়েছে। টসেও দেরি হতে পারে। ইন্ডিয়া ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, পুরো ২০ ওভারের খেলা হওয়ার সম্ভাবনা কম। ম্যাচের দৈর্ঘ্য কমতে পারে। নিউইয়র্কে এখন বৃষ্টি না হলেও আকাশ ক্রমেই মেঘলা হচ্ছে।

এমন পরিস্থিতিতে যদি ম্যাচ পুরোপুরি ভেস্তে যায় এবং অফিসিয়ালদের পরিত্যক্ত ঘোষণা করতে হয়, তাহলে পাকিস্তানের জন্য বিপদ বাড়বে। যুক্তরাষ্ট্রের কাছে প্রথম ম্যাচে লজ্জাজনক পরাজয়ের ক্ষত এখনও শুকায়নি। ভারতের বিপক্ষে ম্যাচ না হলে পয়েন্ট ভাগ হবে। সেক্ষেত্রে দুই ম্যাচে পাকিস্তানের পয়েন্ট হবে মাত্র এক, যেখানে যুক্তরাষ্ট্র চার পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ভারতও তাদের প্রথম ম্যাচ জিতেছে। তাই পাকিস্তানের জন্য আজকের ম্যাচটি টুর্নামেন্টে টিকে থাকার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পূর্ণ দুই পয়েন্ট না পেলে বাবর আজমের দলের জন্য পরিস্থিতি কঠিন হয়ে যাবে।রি-রাইট ইউনিকলী

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে