ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

আম্পায়ারের ভুল সিদ্ধান্তে নাটকীয় হারের পর মাহমুদউল্লাহর স্ট্যাটাস, যা বললেন তারকা ব্যাটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জুন ১১ ১১:৩০:৪৬
আম্পায়ারের ভুল সিদ্ধান্তে নাটকীয় হারের পর মাহমুদউল্লাহর স্ট্যাটাস, যা বললেন তারকা ব্যাটার

ছোট টার্গেটে ব্যাট করতে নেমে জয়ে খুব কাছে গিয়ে হেরেছে বাংলাদেশ। নিউইয়র্কের নাসাউয়ের কঠিন পিচে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখাছিল মাহমুদউল্লাহ রিয়াদ ও তাওহীদ হৃদয়। তবে এক আম্পায়ার্স কলে তছনছ হয়ে যায় বাংলাদেশের ইতিহাস গড়ার স্বপ্ন। এদিন অবশ্য ভাগ্যও কিছুটা খারাপ ছিল শান্তদের।

বাউন্ডারি লাইনে মাহমুদউল্লাহ রিয়াদের ক্যাচ। তার আগে আম্পায়াদের দুটো বিতর্কিত সিদ্ধান্ত। সবমিলিয়ে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে বাংলাদেশের হারের চিত্রনাট্য যেন একটু বেশিই বৈচিত্রপূর্ণ ছিল।

শেষ দুই বলে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ৭ রান। সেই মুহূর্তে লো ফুল টস দিলেন মহারাজ। তুলে মারলেও সীমানা পার করতে পারলেন না মাহমুদউল্লাহ। সীমানার ঠিক ভেতরে এইডেন মার্করাম লাফিয়ে দারুণ ক্যাচ লুফে নিলে অবিশ্বাস ফুটে উঠল ২৭ বলে ২০ করা মাহমুদউল্লাহর চোখেমুখে।

এরপর ম্যাচের শেষ বলটিও ফুল টস দিলেন মহারাজ। কিন্তু ক্রিজে যাওয়া তাসকিন আহমেদও সেটা কাজে লাগাতে ব্যর্থ হলেন। এলো স্রেফ সিঙ্গেল। এতে বোলারদের নৈপুণ্যের পর ব্যাটিংয়ে সম্ভাবনা গিয়েও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৪ রানে হারল বাংলাদেশ।

এমন হারের পর গতকাল সোমবার (১০ জুন) ম্যাচ শেষে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেওয়া স্ট্যাটাসে মাহমুদউল্লাহ বলেন, ‘ভাগ্য সহায় হয়নি। আমরা আমাদের সর্বোচ্চ দিয়েছি। যা ম্যাচটাকে এই জায়গায় এনেছে। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। আমরা এভাবেই এগিয়ে যেতে চাই।’

শেষ আটে যেতে হলে পরের দুই ম্যাচে জেতাটা খুবই জরুরি বাংলাদেশের। পরের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। আগামী ১৩ জুন ডাচদের বিপক্ষে মাঠে নামবে নাজমুল শান্তর দল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে