ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

senior reporter

পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিল চাহাল ও মহিত শার্মা, দেখেনিন মুস্তাফিজের অবস্থান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১১ ০২:০৩:৩৬
পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিল চাহাল ও মহিত শার্মা, দেখেনিন মুস্তাফিজের অবস্থান

আজ আইপিএলে মুখোমুখি হয় গুগরাট টাইটানস ও রাজস্থান রয়েলস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় গুজরাট টাইটানস। আগে ব্যাট করে নির্ধারীত ২০ ওভারে ৩ উইকেটে ১৯৬ রান করে রাজস্থান রয়েলস। জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেটের জয় পায় গুজরাট টাইটানস।

দলের হার এড়াতে না পারলেও পার্পল ক্যাপ দখল করে নিয়েছেন রাজস্থান রয়েলসের তারকা স্পিনার যুবেন্দ্র চাহাল। ৪ ওভার বল করে ৪৩ রান দিয়ে দুই উইকেট তুলে নিয়েছেন তিনি। আর এতেই ১০ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় শীর্ষে চলে গেছেন। ৫ ম্যাচে ৭.৩৩ ইকোনোমি রেটে ১০ উইকেট তুলে নিয়েছেন চাহাল।

আর এতেই দুইয়ে নেমে গেছেন চেন্নাই ‍সুপার কিংসের পেসার মুস্তাফিজুর রহমান। চলতি আইপিএলে চার ম্যাচ খেলে ৮ ইকোনোমি রেটে ৯ উইকেট নিয়েছেন এই দেশ সেরা পেসার। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় ২ নম্বরে আছেন তিনি। তালিকার তিনে আছেন আর্শদীপ সিং ৫ ম্যাচে ৮.৭২ ইকোনোমি রেটে ৮ উইকেট নিয়েছেন তিনি।

চার নম্বরে উঠে এসেছেন গুটরাট টাইটানসের মহিত শার্মা। ৬ ম্যাচে ৯.৩৯ ইকোনোমি রেটে ৮ উইকেট নিয়েছেন তিনি। আর যার ফলে চারে থাকা কোটজি নেমে গেছেন পাঁচে। ৪ ম্যাচে ১০.৬২ ইকোনোমি রেটে ৭ উইকেট নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই পেসার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে