ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

ম্যাচ হারলেও হেসে শেষ মুস্তাফিজ এর আসল কারণ জানালো ভারতীয় গণমাধ্যম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২০ ০১:১৮:২৯
ম্যাচ হারলেও হেসে শেষ মুস্তাফিজ এর আসল কারণ জানালো ভারতীয় গণমাধ্যম

আজ আইপিএলে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় লখনৌ সুপার জায়ান্টস ও চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় লখনৌ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ২ উইকেটে ১৮০ রান করে জয় তুলে নেয় লখনৌ সুপার জায়ান্টস। ৮ উইকেটের বিশাল জয় পায় লখনৌ সুপার জায়ান্টস। এই ম্যাচে ৪ ওভার বল করে ৪৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।

এই দিন ব্যাট হতে সুবিধা করতে পারেনি চেন্নাই সুপার কিংসের ব্যাটাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। বিশেষ করে শুরুটা মোটেও ভালো হয়নি চেন্নাইয়ের। জাদেজার ৫৭ রান ও শেষ ধোনির ৯ বলে ২৮ রানের ক্যামিও আর মঈন আলীর ৩০ রানের সবাদে ১৭৬ রান করে চেন্নাই।

১৭৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪ ওভার ৫ বলে কোনো উইকেট না হারিয়ে ১৩৪ রানে বড় ওপেনিং জুটি গড়েন সুপার জায়ান্টের দুই ওপেনার ডি কক ও কে এল রাহুল। মুস্তাফিজ নিজের ৩য় ওভারের শেষ বলে নিজের যাদু করী কাটারের ফাদে ফেলে আউট করেন ডি কককে।

মুস্তাফিজের স্লোয়ার কাটারে আপার কাট খেলতে গিয়ে ধোনির কাছে ক্যাচ দেন ডি কক। মুস্তাফিজের বলে উইকেটের পর যেনো প্রাণ ফিরে পায় চেন্নাই সুপার কিংস। উইকেট পাওয়ার পর মুস্তাফিজ গিয়ে ধোনির সাথে মিলায় এবং দুই জনের কথার মাঝে হেসে কুটিকুটি অবস্থা মুস্তাফিজের। ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, মুস্তাফিজকে ধোনি বলেছেন, এতো সময় কোথায় ছিল এই কাটার? তাতেই হেসে কুটি কুটি হন মুস্তাফিজ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে