ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

শেষ ১২ বল থেকে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন আরও

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ২৪ ০০:১৬:০৮
শেষ ১২ বল থেকে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন আরও

আজ সিরিজ বাঁচানোর মিশনে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। টস হেরে আগে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়ে ৪২ রান তোলে যুক্তরাষ্ট্র। ওপেনিং জুটিতে ৪০ বলে ৪৪ রানের পার্টনারশীপ করে টেইলর ও পাটেল। টেইলর করেন ২৮ বলে ৩১ রান। পাটেল করেন ৩৮ বলে ৪২ রান।

তবে ০ রানে ফিরেন অ্যান্দ্রিস। অ্যারন জন করেন ৩৪ বলে ৩৫ রান। ১০ বলে ১১ রান করেন করি আন্ডারসন। ২ বলে ০ রানের ফিরেন আগের ম্যাচের জয়ের নায়ক হারমিত সিং। নীতিশ কুমার করেন ৩ বলে ৭ রান। শ্যাডলি ভ্যান শালকউইক করেন ৪ বলে ৭ রান। নির্ধারীত ২০ ওভার ব্যাট করে ৬ উইকেটে ১৪৪ রান স্কোর বোর্ডে জমা করে যুক্তরাষ্ট্র।

বাংলাদেশের হয়ে দুটি করে উইকেট নেন মুস্তাফিজ, রিশাদ হোসেন ও শরিফুল ইসালম। ১৪৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় বাংলাদেশ। ডাক মরেন সৌম্য সরকার। তবে ভালো শুরুর পর ফিরেন আরেক ওপেনার তানজিদ হাসান তামিম। ১৫ বলে ১৯ রান করেন তিনি। এরপর ওয়ানডে স্টাইলে ব্যাট করে ৩৪ বলে ৩৬ রান করে রান আউট হন অধিনায়ক শান্ত।

২১ বলে ২৫ রান করেন তাওহীদ হৃদয়। ৪ বলে ৩ রান করে বিদায় নেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৫ বলে ৪ রান করে বিদায় নেন জাকের আলী অনিক। ২৩ বলে ৩০ রান করেন সাকিব আল হাসান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশে সংগ্রহ ১৮ ওভারে ৮ উইকেটে ১৩০ রান। শেষ ১২ বলে থেকে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ১৫ রান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে