ঢাকা, রবিবার, ৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯

যুক্তরাষ্ট্রে খেলবেন রোহিত শর্মা

২০২২ আগস্ট ০৪ ১৩:৩১:৩৪
যুক্তরাষ্ট্রে খেলবেন রোহিত শর্মা

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা খেলতে পারবেন যুক্তরাষ্ট্রে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আশা করছে, রোহিত সেখানে খেলতে পারবেন।

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ৫ বলে ১১ রান করে আহত অবসরে গিয়েছিলেন রোহিত। তার চোট কি ধরনের তখন জানা যায়নি। পরে বিসিসিআই এক টুইটে নিশ্চিত করে, পিঠের মাসলে টান পড়েছে তারকা এই ব্যাটারের। তিনি মেডিকেল টিমের তত্ত্বাবধানে আছেন।

তৃতীয় টি-টোয়েন্টির পর রোহিত নিজেই জানিয়েছিলেন, শেষ দুই ম্যাচে খেলার সম্ভাবনা আছে। রোহিত বলেছিলেন, ‘এই মুহূর্তে ভালো অনুভব করছি। আগামী ম্যাচের আগে কয়েকটা দিন পারব। আশা করছি, ঠিক হয়ে যাবে।’

শনিবার ফ্লোরিডায় সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি। পঞ্চম ম্যাচটিও একই ভেন্যুতে ঠিক পরের দিনই। রোহিতের চোট নিয়ে তেমন শঙ্কা না থাকলেও সামনে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় বাড়তি সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে টিম ম্যানেজম্যান্ট।

যদি টিম ম্যানেজম্যান্ট আরও সতর্ক থাকতে চায়, তবে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচেও রোহিতকে বিশ্রামে রাখতে পারে। সেক্ষেত্রে ইশান কিশান ওপেনার হিসেবে একাদশে সুযোগ পাবেন। কিন্তু দলকে নেতৃত্ব দেবে কে? সেক্ষেত্রে হার্দিক পান্ডিয়া বা রিশাভ পান্তের কাঁধে নেতৃত্বভার বর্তাতে পারে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে