ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: বিসিবির সঙ্গে বৈঠক শেষ তামিমের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ১১ ১৩:৩৭:০৬
ব্রেকিং নিউজ: বিসিবির সঙ্গে বৈঠক শেষ তামিমের

দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। ওয়ানডে বিশ্বকাপের আগে নানা নাঠকাীয়তাও বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। যা ছিল দেশের সবচেয়ে আলোচিত বিষয়। তবে সদ্য সমাপ্ত হওয়া বিপিএলের পর তামিম বলেছিলেন, বোর্ডের সঙ্গে গুরুত্বপূর্ণ মিটিং শেষ করে তবেই ঠিক করবেন জাতীয় দলে নিজের ভবিষ্যৎ।

আর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হোসেন পাপন বলেছিলেন দ্রুতই তার (তামিম) সঙ্গে বসবেন দুই বোর্ড কর্মকর্তা। তবে এবার জানা গেলো রোববার সেই বৈঠক সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

এই বৈঠকে তামিমের সাথে উপস্থিত ছিলেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস এবং এনায়েত হোসেন সিরাজ। বৈঠকে তামিমের কথা শুনেছেন তারা দুজন। তামিমের সেই কথা জানাবেন বিসিবি সভাপতির কাছে। এমনটিই আজ জানিয়েছেন জালাল ইউনুস।

জালাল বলছিলেন, 'আলাপ আলোচনা হয়েছে। এখন বিষয়গুলো আমরা সভাপতি সাহেবের (পাপন) কাছে জানাব। আলাপ করার পরে তারপর আমরা একটা বক্তব্য দেবো। তার (তামিম) প্ল্যান আমরা শুনেছি, এবার সভাপতিকে জানিয়ে আলাপ শেষে আমরা বিস্তারিত জানাতে পারবো।'

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল চলতি বছরে ছয়টি ওয়ানডে ম্যাচ খেলবে। যার মধ্যে তিনটি এই মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে এবং পরে রয়েছে আরও তিনটি ম্যাচ। যে কারণে ওয়ানডেতে চলতি বছর তামিম ইকবাল নাও ফিরতে পারেন। এ ছাড়া সাদা পোশাকের ক্রিকেটেও অনেকদিন যাবত দেখা যায় না তামিমকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে