ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: বুবলীর সিনেমা মুক্তি পাচ্ছে শাকিবের পরামর্শে

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ এপ্রিল ২০ ১৪:৩৫:১৯
ব্রেকিং নিউজ: বুবলীর সিনেমা মুক্তি পাচ্ছে শাকিবের পরামর্শে

এবার ঈদে মুক্তির মিছিলে থাকা সিনমোগুলোর মধ্যে রয়েছে— ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘কিল হিম’, ‘জ্বীন’, ‘পাপ’, ‘প্রেম প্রীতির বন্ধন’, ‘আদম’, ‘লোকাল’, ‘শত্রু’ ও ‘টোকাই’। এসব সিনেমার মধ্যে শাকিব খানের ‘লিডার’ এবং অনন্ত জলিলের ‘কিল হিম’ সিনেমা নিয়ে ব্যাপক আলোচনা।

এ ছাড়া অন্যসব সিনেমা নিয়েও আলোচনা চলছে। একই সঙ্গে সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন সংশ্লিষ্টরা। এরই মধ্যে ‘লোকাল’ সিনেমার নির্মাতা সাইফ চন্দন জানালেন—অভিনেতা শাকিবের পরামর্শেই ঈদে লোকাল মুক্তি দিচ্ছেন তিনি।

এ বিষয় পরিচালক সাইফ চন্দন বলেন, একসঙ্গে এতগুলো সিনেমা আসায় কোনো চাপ অনুভব করছি না। আমার সঙ্গে শাকিব ভাইয়ের একাধিকবার কথা হয়েছে। প্রতিদিনই দুই-তিনবার করে কথা হচ্ছে। আমি বলব শাকিব ভাই আমাকে বলছে, ‘তুই ঈদে সিনেমাটি রিলিজ কর।’ এখানে চাপের জায়গা থেকেও সিনেমাটি রিলিজ করছি না।

এ নির্মাতা বলেন, আমার দিক থেকে শাকিব ভাইয়ের সিনেমা নিয়ে কোনো জটিলতা নেই। আমি মনে-প্রাণে চাই শাকিব ভাইয়ের সিনেমা বা অনন্ত জলিলের ‘কিল হিম’সহ সব সিনেমা ভালো চলুক। এতগুলো সিনেমা একসঙ্গে মুক্তি পাওয়ায় একটা উৎসব মুখর পরিবেশ কাজ করছে। সবাই যেহেতু একসঙ্গে আসছে, সবার সঙ্গেই কথা হচ্ছে। আসলে আমি রেষারেষির পক্ষে না।

‘আমার কথা হচ্ছে— এটা তো আমাদের ইন্ডাস্ট্রি। আমরা সবাই মিলে এগিয়ে যাব। আমরা এই শিল্পকে ভালোবাসি, আরও অনেক কাজ করতে চাই। অনেক ত্যাগ, অনেক পরিশ্রম নিয়ে এই শিল্পে পড়ে আছি। আমরা কেউ কারও প্রতিদ্বন্দ্বী নই। একটা সুন্দর ইন্ডাস্ট্রি দেখতে চাই’ বলেও যোগ করেন তিনি।

‘লোকাল’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারি ফরহাদ। এতে আদর-বুবলীর সঙ্গে আরও আছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, ইরানি, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে