ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

দিল্লির বিপক্ষে ম্যাচের আগে কোচের ভূমিকায় ছিলেন বলিউড বাদশা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ৩০ ১০:০৫:৩৪
দিল্লির বিপক্ষে ম্যাচের আগে কোচের ভূমিকায় ছিলেন বলিউড বাদশা

সারা বিশ্বের জনপ্রিয় হিরো শাহরুখ খান। ভারতীয় সিনেমার সবচেয়ে বড় নামটা হলো শাহরুখ খান। বলিউডের বাদশা হিসেবে বিবেচিত হন তিনি। নিজের লম্বা ক্যারিয়ারে কম চরিত্রে অভিনয় করেননি কিং খান। এমনকি হকি কোচের ভূমিকাতে ‘চাক দে ইন্ডিয়া’ চলচ্চিত্রে তিনি দেখিয়েছেন তিনি কত বড় মাপের অভিনেতা। কোচ কবির সিংয়ের চরিত্রটি আজও দর্শক মনে চিরসবুজ হয়ে আছে।

তবে এবার আর সিনেমা নয় বাস্তবেই মাঠে কোচিং করাতে দেখা গেল শাহরুখকে। কলকাতা নাইট রাইডার্সের ঘরের মাঠ ইডেনে নিজের ছোট ছেলে আব্রাম খানকে ক্রিকেট অনুশীলন করান শাহরুখ খান।

রোববার (২৮ এপ্রিল) কলকাতার দলীয় অনুশীলনে হঠাৎ করে হাজির হন দলটির কর্ণধার শাহরুখ খান। ছেলে আব্রাম খানকে নিয়ে সময় কাটান কলকাতার ক্রিকেটারদের সঙ্গে।

ছেলেকে নিজের হাতে কোচিং করান তিনি। ছেলেকে ক্রিকেটের কিছু সাধারণ নিয়মকানুন শেখান তিনি। সেসময় শাহরুখকে বলতে শোনা যায়, ‘আব্রাম, হচ্ছে না। তুমি বুঝতে পারছো না। হাই ক্যাচ ধরার সময় শরীরকে বলের কাছে আনার চেষ্টা করো। ব্যাট আর পায়ের পজিশন এ শট খেলার সময় এ রকম থাকবে। আমি যা করছি, দেখে রাখো! তুমিও ট্রাই করো, পারবে।’

এসময় শাহরুখকে নিজেদের দলীয় অনুশীলনে পেয়ে উচ্ছ্বসিতও হয়েছিলেন কলকাতার ক্রিকেটাররা। জানা যায়, কোনো পূর্ব পরিকল্পনা নয় একেবারে হঠাৎ করেই অনুশীলনে হাজির হন তিনি। তবে তার ছেলে আব্রাম না কি বেশ কিছুদিন ধরেই ক্রিকেট খেলতে চাইছিল। ছেলের ইচ্ছেপূরণে এবং সময় কাটাতে ইডেনে চলে আসেন শাহরুখ।

এদিকে এবারের আইপিএলে বেশ শক্ত অবস্থানে শাহরুখ খানের দল কেকেআর। এখন পর্যন্ত ৮টি ম্যাচ খেলে ৫ জয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে দলটি। তাই শাহরুখ খানও নিজের দল নিয়ে এবার বেশ আশাবাদী। সেই সঙ্গে ব্যস্ত রয়েছেন নিজের আসন্ন সিনেমার শুটিংয়ে। মেয়ে সুহানা খানের সঙ্গে সুজয় ঘোষের আগামী চলচ্চিত্রে দেখা যাবে শাহরুখকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে