ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের প্রথমিক দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১২ ১১:২০:২৫
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের প্রথমিক দল ঘোষণা

চলতি বছরের জুন মাসে শুরু হবে আইসিসির অন্যতম মেগা আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এখন থেকেই দল গুলো তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। চলছে দল গোছানোর কাজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির এর ব্যাতিক্রম নয়। ইতিমধ্যে দল গোছানোর কাজ শুরুর করে দিয়েছে বিসিবি। চলুন দেখে নেয়া যাক ২৬ সদস্যের বাংলাদেশের সম্ভাব্য প্রথমিক দল।

২৬ সদস্যের প্রথমিক দলে ওপোর আছেন লিটন দাসের সাথে সৌম্য সরকার। তাদের সাথে ব্যাক আপ হিসেবে রাখা হয়েছে তানজিদ তামিম ও নাঈম শেখকে। এরপর টপ অর্ডার সামলাবেন নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়। মিডল অর্ডারে ব্যাট করবেন বাংলাদেশের সাইলেন্ট কিলার রিয়াদের সাথে জাকির আলি অনিক থাকবেন বলে জানা গেছে।

এর শেষের দিকে ফিনিসিংয়ের জন্য রাখা হয়েছে মিরাজ, রিশাদ হোসেন ও মোহামদ্দ সাইফুদিনকে। পেস বিভাগ ও স্পিন বিভাগে আছেন শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, তাইজুল ইসলাম, আলিস আল ইসলাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের ২৬ সদস্যে সম্ভাব্য দল ঘোষণা:

সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোহাম্মদ সাইফুউদ্দিন, সৌম্য সরকার , নাজমুল হোসাইন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আলিস আল ইসলাম, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, তানজিম সাকিব, তাওহীদ রিদয়, নাইম শেখ, শামীম পাটোয়ারী ,শেখ মেহেদী মেহেদী মিরাজ. আফিফ হোসেন, জাকির হাসান, জাকের আলি অনিক, রিসাদ হোসেন, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ,খালেদ আহমেদ

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে