ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিয়ে করলেন বাপ্পা-তানিয়া

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ২৪ ১০:৪৪:৩২
বিয়ে করলেন বাপ্পা-তানিয়া

জানা যায়, শনিবার বিকেলে বিয়ের রেজেস্ট্রি করেন বাপ্পা ও তানিয়া। এরপর রাতে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের অতিথি তালিকা ছিল সংক্ষিপ্ত। দুই পরিবারের কাছের আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে ছিলেন নাট্যজন আতাউর রহমান, নির্মাতা আশফাক নিপুন, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, অভিনয়শিল্পী নাবিলা প্রমুখ।

মে মাসের শেষ দিকে ফেসবুকে বাগদানের আংটির ছবি শেয়ার করে হৈ চৈ ফেলে দেন তানিয়া। তার কয়েকদিন পর সোশ্যাল মিডিয়ায় বাপ্পা বাগদানের বিষয়টি স্পষ্ট করেন। আরো জানান, বছরের প্রথমদিকেই অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনীর সঙ্গে তার আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে।

ওই স্ট্যাটাসে বাপ্পা বলেন, ‘তানিয়া আমার বন্ধু। দারুণ একজন বন্ধু। তানিয়ার সাথে আমার যোগাযোগ এবং ভালোলাগাও। এর সূত্র ধরেই অতিসম্প্রতি আমি আমার ভাবনা তানিয়াকে জানাই, তানিয়াও তার ভাবনা আমাকে জানায়। আমরা আমাদের পরিবারের সান্নিধ্য ছাড়া জীবনে চলতে চাই না। তাই ২ পরিবারের সিদ্ধান্তে একান্তই পারিবারিকভাবে আমাদের বাগদান হয়।’

২০০৮ সালের ২১ মার্চ চাঁদনীকে বিয়ে করেন বাপ্পা মজুমদার। দীর্ঘ দশ বছর সংসার করার পর সম্পর্কের ইতি টানেন তারা।

অন্যদিকে ২০০৯ সালের ২০ জুন উপস্থাপক-পরিচালক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া হোসাইন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে