ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

একই শহরে থাকলেও হয়না বাবা-ছেলের দেখা!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ১১ ১৮:৫৫:০৫
একই শহরে থাকলেও হয়না বাবা-ছেলের দেখা!

এইতো কিছুদিন আগে এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, “ছেলে তো খুব ছোট। আপনি এত আউটডোরে থাকেন, ও আপনাকে মিস করে?’ জবাবে শাকিব খান বলেছেন, ‘করে তো বটেই। আমিও ভীষণ মিস করি। কিন্তু কী করব। কাজ তো করতেই হবে।”

কিন্তু কতটা ব্যস্ত? একই শহরে থাকলেও হয়না বাবা-ছেলের দেখা। এমনটাই শোনা যাচ্ছে শাকিব খানের ঘনিষ্ঠমহল থেকে। গত প্রায় একমাস ঢাকাতেই ছিলেন শাকিব খান। ঢাকাতে শুটিংয়ে ব্যস্ত ছিলেন ‘ক্যাপ্টেন খান’ ছবির। এফডিসি ও পূবাইলে হয়েছে শুটিং। এর মধ্যে দেখা করার ফুরসত পাননি শাকিব?

তাহলে বাবা হিসেবে কতটা দায়িত্ব পালন করছেন শাকিব? জানা যায়, তিনি নিয়মিত আব্রামের খরচ প্রদান করেন। কিন্তু সেটাই কী যথেষ্ঠ?

এদিকে অপু বিশ্বাস বলেন, “যে বয়সের বাচ্চা বাবা-মায়ের আদরে বড় হয় সে বয়সী জয়ের বাবাকে কাছে না পাওয়ার দুঃখ কি বোঝে শাকিব? উল্টো আমার নামে নানা অভিযোগ তোলেন। আব্রাম তার বাবাকে মিস করে। বাবা কোথায় জিজ্ঞেস করে। কিন্তু আমার কাছে কোন উত্তর নেই। এভাবেই ওকে বড় করছি। একদিন ও নিজেই খুঁজে বের করবে ওর বাবা কোথায়। আমার দিক থেকে কোন নিষেধ নেই, ওর বাবা যখনই ওকে দেখতে চায়। আমি পাঠিয়ে দেই। আমি চাই আব্রাম বাবা-মাকে নিয়ে বেড়ে উঠুক। ওর যেন কখনো মনে না হয় আমার বাবা ছিল না কখনো।”

বর্তমানে শাকিব রয়েছেন ব্যাংককে ‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিংয়ে ব্যস্ত।গানের শুটিং শেষ করে দেশে ফিরতে বেশ কয়েকদিন সময় লাগবে তার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে