ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চিটাগাং ভাইকিংস এর মালিকানা নিচ্ছেন আকরাম খান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ অক্টোবর ০২ ২২:৪৮:২৮
চিটাগাং ভাইকিংস এর মালিকানা নিচ্ছেন আকরাম খান

সে কথোপকথনে ডিবিএল গ্রুপের স্বত্বাধিকারী হ্যাঁ বা না কিছুই বলেননি, সময় চেয়েছেন। ধারণা করা হচ্ছে বুধ-বৃহস্পতিবারের মধ্যেই ডিবিএল কর্তৃপক্ষ বোর্ডকে তাদের সিদ্ধান্ত জানাবে। ফলে এখনই কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারছে না বিসিবি বা বিপিএল গভর্নিং কাউন্সিল।

এদিকে আবার শোনা যাচ্ছে ডিবিএল গ্রুপ রাজি না হলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দুই পরিচালক সাবেক ক্রিকেটার আকরাম খান এবং চট্টগ্রামের মেয়র আ জ ম নাসির মিলে কিনে নিতে পারেন চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজি। আগামীকাল (বুধবার) চট্টগ্রামের মেয়রের সাথে আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন আকরাম।

মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামের কৃতি সন্তান আকরাম খান মুঠোফোনে দেশের জনপ্রিয় নিউজ সাইট জাগোনিউজকে বলেন, ‘নাসির ভাইয়ের সাথে আগামীকাল (বুধবার) আলোচনায় বসবো। তার আগপর্যন্ত নিশ্চিতভাবে কিছু বলা সম্ভব হচ্ছে না। দেখি কথা বলে, কোনো সিদ্ধান্তে আসা যায় কি-না।’

বিসিবির অ্যাপ্রোচ কিংবা আকরামের কথাবার্তায় এটুকু নিশ্চিত হওয়া যায় যে বিপিএলের আসন্ন মৌসুমে নিশ্চিতভাবেই থাকবে চট্টগ্রামের দল। কিন্তু দলের মালিকানা বা ফ্র্যাঞ্চাইজি থাকবে কাদের হাতে সেটি নিয়েই এখন যতো অনিশ্চয়তা ও দোটানা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে