ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরছেন তামিম, যে কারণে তামিম-বিসিবি সম্পর্কে নাটকীয় মোড়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৫ ২২:৫৩:৪০
টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরছেন তামিম, যে কারণে তামিম-বিসিবি সম্পর্কে নাটকীয় মোড়

২০২৩ ওয়ানডে বিশ্বকাপে আগের নাঠকীয়তার কারণ আমাদের সবার জানা। কিভাবে তামিমকে প্ল্যান করে বাদ সরে দাড়াতে বাধ্য করা হয়েছিল। তখন কি ঘটেছিল সেই সব আমাদের সবার জানা। এই নিয়ে নতুন করে আলোচনা করতে চায় না। আজকে যেইটা আলোচনা করবো সেইটা হলো তামিম ইকবালের টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ গ্রহন সম্ভাবনা কত শতাংশ।

তামিম ইকবালকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি চান তামিমকে টি-টোয়েন্টি বিশ্বকাপে সম্মানের সাথে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর দিতে। যে কারণে তিনি নিজেই বিষয়টা দেখছেন। আর বিষয়ে বিসিবি বসের সাথে প্রায় সবাই একমত। বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ থেকে শুরু করে ক্রিকেট আপারেশেন্স কমিটির চোয়ারম্যান জালাল ইউনুসসহ প্রায় এর সাথে এখন জড়িত।

বর্তমানে দেশের বাইরে রয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। দেশে ফিরেই সবাইকে সাথে নিয়ে বৈঠক করে তামিমের সাথে কথা বলবেন তিনি। সব কিছু ঠিক থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন তামিম। তবে সবকিছু নির্ভর করছে তামিমের সিদ্ধান্তের উপর। তবে যত দুর জানা গেছে মন কিছুটা গলেছে তামিমের। কেননা কোনো জিনিস যখন পুরনো হয়ে যায় তখন মানুষ সেইটা আসতে আসতে ভুলতে শুরু করে।

মানুষ মারা গেলে হয়তো কিছু দিন মনে রাখে কষ্ট পায় পরে আসতে আসতে সব ঠিক হয়ে যায়। ঠিক তেমনি তামিমেরও মন এখন অনেকটা নরম হয়েছে। তাইতো সব কিছু ঠিক থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে