ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গতকাল স্টেডিয়ামে নৌকা নৌকা স্লোগান দেওয়ায় যা বললেন সাকিব

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ১০ ১৬:৩২:৩০
গতকাল স্টেডিয়ামে নৌকা নৌকা স্লোগান দেওয়ায় যা বললেন সাকিব

হ্যাশট্যাগের আই এম বাংলাদেশ প্রসঙ্গে সাকিব বলেন, এটি হলো আমি বাংলাদেশে তার মানে আপনাকে সব বিষয় পারদর্শী হতে হবে না। আপনি যে বিষয়ে পারদর্শী সেই বিষয়েই সবচেয়ে ভালো অবস্থানে যেতে হবে। তাহলেই বাংলাদেশ এগিয়ে যাবে। নিজেদের উন্নতি করতে পারলে বাংলাদেশের উন্নতি হবে।

তরুণদের উদ্দেশ্য করে বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, আমি সিওর আপনাদের সবার স্বপ্ন আছে। তবে এ স্বপ্নটাকে আরও বেশি বড় করা উচিত।

তিনি বলেন, একজন বলেছেন চাকরির কথা। আপনি চাকরি করতে চাচ্ছেন ভালো কথা। কিন্তু আমি সিওর আপনি চেষ্টা করলে এক হাজার মানুষের চাকরি দিতে পারবেন। এভাবে বড় চিন্তা এক হাজার মানুষ করলে এক কোটি মানুষের চাকরি দিতে পারবেন। এটিই হবে অবিশ্বাস্য বিষয়।

বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্টে ক্রিকেট দলের অধিনায়ক বলেন, আমার কাজ মাঠে খেলা। আমরা যেমন ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বিজয়ের মাসে জয় লাভ করেছি। এ ধারাটা যেন অব্যাহত থাকে সেই চেষ্টা করছি।

নৌকার সমর্থক দেশের সব জায়গায় আছে উল্লেখ করে সাকিব বলেন, গতকালকে যখন আমরা ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে জয়লাভ করেছি তখন গ্যালারিতে ৬ থেকে ৭ হাজার দর্শক নৌকা, নৌকা স্লোগান দিয়েছে। আমি সিওর দেশের মানুষ এ কথায় বলবে। নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখবেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে