ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রজনীকান্তের ‘পেত্তা’ শতকোটির ক্লাবে

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২০ ১৪:৫৫:১১
রজনীকান্তের ‘পেত্তা’ শতকোটির ক্লাবে

২০১৯ সালের শুরুটা ভালোই হলো তামিল চলচ্চিত্র অঙ্গনের। রজনী অভিনীত ‘পেত্তা’ ও আরেক তামিল তারকা অজিত অভিনীত ‘বিশ্বাসম’, দুই চলচ্চিত্রই ব্লকবাস্টার হতে চলেছে। প্রেক্ষাগৃহের মালিক ও সরবরাহকারীরা আসন্ন চলচ্চিত্রগুলো নিয়ে বেশ আশাবাদী।

তবে একই দিনে দুই সিনেমা মুক্তি দেওয়ায় শুরুতে ‘পেত্তা’ ও ‘বিশ্বাসম’ ছবির প্রযোজকেরা তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন। ধারণা করা হয়েছিল, এই প্রতিযোগিতা পরস্পরের ব্যবসায়ে ভাগ বসাবে। শেষ পর্যন্ত তাঁদের সিদ্ধান্ত যে ভুল ছিল না, তা প্রমাণিত হচ্ছে।

‘পেত্তা’ ও ‘বিশ্বাসম’ দুই সিনেমাই মেগা হিট হতে চলেছে। সিরুথাই শিবা পরিচালিত ‘বিশ্বাসম’-এর সরবরাহকারী প্রতিষ্ঠান কেজেআর স্টুডিও আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, মুক্তির আট দিনে এই ছবি বক্স অফিসে আয় করেছে ১২৫ কোটি রুপি, যা তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নতুন রেকর্ড।

অন্যদিকে বর্ষীয়ান সরবরাহকারী তিরুপুর সুব্রামানিয়াম জানিয়েছেন, বক্স অফিসে ‘পেত্তা’ ১০০ কোটি রুপি সংগ্রহ করেছে।

কার্তিক শুভরাজ পরিচালিত ‘পেত্তা’সহ রজনীকান্তের পরপর চারটি সিনেমা সুপারহিট হলো। ২০১৬ থেকে এ পর্যন্ত ‘কাবালি’ থেকে ‘পেত্তা’ সব সিনেমাই ভক্তদের পূর্ণ বিনোদন দিয়েছে।

আন্তর্জাতিক বক্স অফিসেও রজনীকান্তের নতুন ছবি ভালো আয় করছে। শুধু যুক্তরাষ্ট্রের বক্স অফিসে এ পর্যন্ত (১৯ জানুয়ারি) ২.২৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে বলে জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ রমেশ বালা।

রজনীকান্ত অভিনীত ‘পেত্তা’ বিনোদনধর্মী বাণিজ্যিক সিনেমা। এ ছবিতে আরো রয়েছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি, বিজয় সেতুপতি, তৃষা, সিমরন, শশিকুমার ও মালবিকা মোহনলাল।

শোনা যাচ্ছে, ‘পেত্তা’র সাফল্যের পর রজনীকান্তের জন্য আরেকটি চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছেন পরিচালক কার্তিক শুভরাজ। এ ছাড়া এ আর মুরুগাদোসের আরেকটি ছবিতে তাঁর কাজ শুরুর কথা শোনা যাচ্ছে। আগামী মাসেই নাকি এ ছবির শুটিং শুরু হবে। এ ছবিতে রজনীকান্তের সঙ্গে রোমান্স করতে পারেন তামিল নায়িকা কীর্তি সুরেশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে